ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩১ পিএম, ০৩ এপ্রিল ২০২১

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আলী আকবর করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন।

তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর নিজেই জাগো নিউজকে নিশ্চিত করেন। এর আগে গত ২২ মার্চ থেকে তিনি হাসপাতালে ভর্তি হন। এখন কিছুটা ভালো আছেন বলে তিনি জানান।

তিনি আরও বলেন, ‘জাতীয় প্যারেড গ্রাউন্ডের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। সে কারণে গত ২১ মার্চ করোনা পরীক্ষার জন্য নমুনা দিই। অন্যান্য অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হই। পরদিন রিপোর্ট আসে করোনা পজিটিভ। এরপর থেকে হাসপাতালেই ভর্তি হয়ে চিকিৎসাধীন।’

২০১৯ সালের ২৮ অক্টোবর সুপ্রিম কোর্টে রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ পান কুমিল্লা জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্ব পালন করে আসা মো. আলী আকবর।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু। ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল মাহাজাবীন রাব্বানী দীপা করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া শনিবার (৩ এপ্রিল) সকাল ৭টার দিকে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানভীর পারভেজ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রাজধানী বাড্ডার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এফএইচ/এআরএ/এমকেএইচ