ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

শাহজালালে ইয়াবাসহ গ্রেফতার জসিম রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৯ আগস্ট ২০১৯

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার মো. জসিম উদ্দিনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক শরীফ হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ ইলিয়াস মিয়া একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার দুপুর একটার দিকে নভোএয়ারের ভিকিউ-৯৩৪ বিমানে কক্সবাজার থেকে অবতরণের পর শাহজালালের বহিরাঙ্গন থেকে তাকে আটকের পর ওই ইয়াবা জব্দ করে আর্মড পুলিশ। আটক জসিম উদ্দিনের বাড়ি কক্সবাজার টেকনাফের উখিয়ায়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, ওই যাত্রী নভোএয়ারযোগে শাহজালালে অবতরণের পর বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি প্রথমে ইয়াবার বিষয়টি অস্বীকার করেন।

পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি শুরু করলে তিনি ইয়াবা পরিবহনের বিষয়টি স্বীকার করেন। নিজ পেটে বিশেষ বেল্ট দিয়ে বাঁধা ইয়াবার প্যাকেট বহন করছিলেন তিনি। সেখান থেকে প্রায় ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জেএ/জেএইচ/এমকেএইচ

আরও পড়ুন