ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

পেঁয়াজুর ভেতর পিন, সুপ্রিম কোর্টের ক্যান্টিনে আইনজীবীদের তালা

মুহাম্মদ ফজলুল হক | প্রকাশিত: ০৩:২৯ এএম, ১৮ জুন ২০১৯

পেঁয়াজুর ভেতর আলপিন পাওয়ায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির একটি ক্যান্টিনে তালা লাগিয়ে দিয়েছেন আইনজীবীরা। সোমবার বিকেলে অ্যানেক্স ভবনে এ ঘটনা ঘটে। ক্যান্টিনে তালা ঝুলানোর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন একাধিক আইনজীবী।

আইনজীবীদের ক্যান্টিনে তালা ঝুলানোর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে সমিতির কর্মচারী নিমেষ চন্দ্র রায় বলেন, পেঁয়াজুর ভেতর সামান্য পিন পেয়ে ক্ষুব্ধ আইনজীবীরা তালা লাগিয়ে দিয়েছেন।

তিনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক দেশের বাইরে রয়েছেন, আমি বাংলাদেশের খেলা দেখার জন্য বিকেলে বাসায় চলে আসলাম। এরই মধ্যে এ ঘটনাটি ঘটলো।

এ বিষয়ে জানতে চাইলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এএম আমিন উদ্দিন জাগো নিউজকে বলেন, আমি আগেই কোর্ট থেকে চলে এসেছিলাম, ক্যান্টিনে বিকেলে কী ঘটেছে তা তো জানি না। তবে আগামীকাল (মঙ্গলবার) কোর্টে যাওয়ার পর বিষয়টি জেনে ঘটনা কী ঘটেছিল বলতে পারব। না জেনে এখন এ বিষয়ে কী বলব?

এ বিষয়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহ-সম্পাদক শরীফ ইউ আহমেদ জাগো নিউজকে বলেন, ক্যান্টিনে তালা লাগানোর যে ঘটনা ঘটেছে তা আগামীকাল (মঙ্গলবার) সমিতির সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে সমাধান করা হবে।

এফএইচ/বিএ

আরও পড়ুন