ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

লাবণ্যের মৃত্যু : উবার চালক সুমনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ০১ মে ২০১৯

সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহতের ঘটনায় করা মামলায় গ্রেফতার উবার মোটরসাইকেল চালক সুমন হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ বুধবার দুইদিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রোববার (২৮ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম আদালত উবার মোটরসাইকেল চালক সুমন হোসেনের দুইদিন ও কাভার্ডভ্যান চালক আনিসুর রহমানকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

২৭ এপ্রিল বিকেল পৌনে চারটার দিকে ঢাকার আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে ঘাতক কাভার্ডভ্যানসহ চালক আনিসুর রহমানকে গ্রেফতার করে শেরেবাংলা নগর থানা পুলিশ। এ ছাড়া মোহাম্মদপুর থানার অধীন নবীনগর হাউজিংয়ের একটি বাসা থেকে উবার মোটরসাইকেল চালক সুমন হোসেনকে গ্রেফতার করা হয়।

২৫ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পাশের সড়কে দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য (২১) মারা যান। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিইসি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শ্যামলীর বাসা থেকে উবার মোটরসাইকেলে করে তিনি ব্র্যাক ইউনিভার্সিটি যাচ্ছিলেন।

জেএ/এসআর/পিআর

আরও পড়ুন