ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

ছিনতাই চেষ্টা মামলায় পুলিশের এএসআই কারাগারে

প্রকাশিত: ০১:২৯ পিএম, ০৯ এপ্রিল ২০১৭

১৮ হাজার ৮০০ মার্কিন ডলার ছিনতাই চেষ্টা অভিযোগের মামলায় রাজধানীর উত্তরা পূর্ব থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলমগীর হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার দুইদিনের রিমান্ড শেষে আলমগীর হোসেনকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার তদন্ত শেষে না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্তকারী অফিসার। অন্যদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার তাকে ঢাকার মহানগর মুখ্য (সিএমএম) আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিকী।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে মামলার অপর আসামি মাসুম বিল্লাহ ঢাকা মহানগর হাকিম নুরনবীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বুধবার তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ৫ এপ্রিল আসামিরা পরস্পর যোগসাজশে উত্তরা পূর্ব থানা এলাকায় জনৈক ইলিয়াস হোসেনের কাছ থেকে ১৮ হাজার ৮০০ মার্কিন ডলার ছিনতাইয়ের চেষ্টা করেন। এ ঘটনায় ইলিয়াস হোসেন উত্তরা পূর্ব থানায় দ্রুতবিচার আইনে মামলা করেন।

জেএ/এসএইচএস/জেএইচ/জেআইএম

আরও পড়ুন