ভিডিও EN
  1. Home/
  2. আইন-আদালত

আরাফাত সানির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেনি পুলিশ

প্রকাশিত: ০৫:২৮ এএম, ০৭ মার্চ ২০১৭

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল করেনি পুলিশ। মঙ্গলবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

মামলা তদন্তকারী অফিসার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াহিয়া প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মাহনগর হাকিম লস্কর সোহেল রানা প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৬ এপ্রিল দিন ধার্য করেছেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তদন্তকারী অফিসার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াহিয়া প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা  প্রতিবেদন দাখিলের জন্য ৭ মার্চ ধার্য দিন ধার্য করেছিলেন।

গত ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন।

জেএ/জেডএ/পিআর

আরও পড়ুন