ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

হাল্ট প্রাইজের প্রথম রাউন্ড শেষে সেমিফাইনালে ১০ দল

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হাল্ট প্রাইজের প্রথম রাউন্ড শেষ হয়েছে। এরপর প্রকাশ করা হয়েছে সেরা দশটি দলের তালিকা। ২ জানুয়ারি হাল্ট প্রাইজ ২০২৩-২০২৪ সিজনের প্রতিযোগিতার প্রথম রাউন্ডের ফলাফল প্রকাশ করা হয়।

প্রথম রাউন্ডে উত্তীর্ণ সেরা দশটি দল হলো—টিম-২.৮০, অষ্টধাতু, গ্লাডিয়েটর্স, অর্গানিক ইনোভেটরস, কোর্সেলো, রিডাকটেড, স্পিয়ারহেড, টিম রেয়ার ৫, দ্য ফেলকন, ডিজিটাল মাসকিটিয়ার্স। এই দশটি দল লড়বে সেমিফাইনাল রাউন্ডে। শিগগির অনুষ্ঠিত হবে সেমিফাইনাল রাউন্ড।

আরও পড়ুন: মার্চের আগে হচ্ছে না ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা 

বাছাইপর্বে বিচারক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোহাম্মদ রফিকুল ইসলাম, কোকাকোলা বাংলাদেশের শিপিং ও লজিস্টিক অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন এবং রেকিট বাংলাদেশ পিএলসির টেরিটরি সেলস ম্যানেজার শেখ আজিজুল হাকিম।

উল্লেখ্য, হাল্ট প্রাইজ ২০২৩-২০২৪ সিজনের ক্যাম্পাস ডিরেক্টর মোহাম্মদ মোস্তাকিম ও ডেপুটি ডিরেক্টর বেলাল হাসান শাওনের নেতৃত্বে অনুষ্ঠিত হচ্ছে এবারের আয়োজন। এরই মধ্যে আয়োজিত হয়েছে বেশকিছু কর্মশালা ও পডকাস্ট। যেখানে অতিথি ছিলেন দেশের শীর্ষস্থানীয় মাল্টিন্যাশনাল কোম্পানির শীর্ষ ব্যক্তিরা।

এবার হাল্ট প্রাইজের মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

এসইউ/জিকেএস

আরও পড়ুন