ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

শতাধিক সদস্য নিয়ে ই-ক্যাবের মিটআপ

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৩ অক্টোবর ২০২৩

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে মোহাম্মদপুর মিটআপ। ১২ অক্টোবর একটি রেস্টুরেন্টে এ মিটআপ অনুষ্ঠিত হয়। ই-ক্যাবের মোহাম্মদপুর জোনের সদস্য এবং এফ-কমার্স উদ্যোক্তাসহ শতাধিক সদস্য এতে উপস্থিত ছিলেন। ই-ক্যাবের চারটি কমিটি এফ-কমার্স অ্যালায়েন্স, ডিজিটাল মার্কেটিং অ্যান্ড সোশ্যাল মিডিয়া স্ট্যান্ডিং কমিটি, ই-ক্যাব সেলার ফোরাম এবং ম্যানুফ্যাকচারিং স্ট্যান্ডিং কমিটি এ মিটআপ আয়োজনে সহযোগিতা করে।

বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত চলা এ অনুষ্ঠান উপস্থাপনা করেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) ডিরেক্টর সাইদুর রহমান। শুরুতে ডিজিটাল মার্কেটিং ও ফেসবুক বিজনেস নিয়ে একটি সেশন হয়। এ সময় ই-কমার্স উদ্যোক্তারা ডিজিটাল মার্কেটিং নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন এবং বক্তারা উত্তর দেন।

আরও পড়ুন: ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়িয়েই সফল হয়েছি: কোচ কাঞ্চন

এই সেশনে ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট মো. সাহাব উদ্দিন, সেক্রেটারি জেনারেল আব্দুল ওয়াহেদ তমাল, জয়েন্ট সেক্রেটারি নাসিমা আক্তার নিশা, অর্থ সম্পাদক আসিফ আহনাফ, পরিচালক খন্দকার তাসফিন আলম, পরিচালক অর্নব মুস্তফা, পরিচালক ইলমুল হক সজীব এবং পরিচালক সাইদুর রহমান বক্তব্য রাখেন।

এসময় ব্যাবিলন রিসোর্সেসের সিইও লিয়াকত হোসেন এবং ই-ক্যাবের ইসি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সেশনের বক্তব্য শেষে ছিল প্রশ্নোত্তর পর্ব। এরপর মিটআপের আয়োজন সহযোগী ই-ক্যাবের ৪টি কমিটি এবং স্পন্সরদের সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। সবশেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে শেষ হয় এ মিটআপ।

আরও পড়ুন: ভিন্নধর্মী কাজ দিয়ে মন জয় করেছেন মনি

ই-ক্যাবের সেক্রেটারি জেনারেল আব্দুল ওয়াহেদ তমাল সবাইকে ধন্যবাদ জানান। আগামী নভেম্বর মাসে ই-ক্যাবের দুটি ফ্ল্যাগশিপ প্রোগ্রামের ব্যাপারে অবগত করেন। তিনি জানান, আগামী ৮ নভেম্বর ই-ক্যাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে। এদিনে ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড দেওয়া হবে। এছাড়া স্মার্ট লজিস্টিক এক্সপো আয়োজন করতে যাচ্ছে ই-ক্যাব।

এসইউ/এএসএম

আরও পড়ুন