ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

রাবিতে ২ দিনব্যাপী জব ফেয়ার শুরু

প্রকাশিত: ০৮:৫৬ এএম, ২১ নভেম্বর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) আয়োজনে ২ দিনব্যাপী জব ফেয়ার শুরু হয়েছে। শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) চত্বরে বেলুন এবং পায়রা উড়িয়ে জব ফেয়ারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মাতিন, প্রক্টর প্রফেসর ড. তারিকুল হাসান, জনসংযোগ দফতরের অধিকর্তা প্রফেসর ড. ইলিয়াছ হোসেন, বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর ড. আমজাদ হোসেন, সংগঠনের উপদেষ্টা কে. এম. সাব্বির হাসান ও অমিতাভ সাহা প্রমুখ।

Rajshahi

মেলায় দেশের প্রায় ২০টি কোম্পানি অংশ নিয়েছে। মেলায় কিছু কোম্পানি সরাসরি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই এবং ইন্টারভিউ গ্রহণের মাধ্যমে অনস্পট চাকরির অফার করবে। কিছু কোম্পানি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই, ইন্টারভিউ গ্রহণ করবে এবং পরবর্তীতে প্রধান কার্যালয় থেকে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ প্রদান করবে।

Rajshahi

এছাড়া ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক ৯টি সেমিনার অনুষ্ঠিত হবে। বিভিন্ন ক্ষেত্রে চাকরির বাজার সম্পর্কে সর্বশেষ তথ্য, চাকরির প্রস্তুতি এবং ভবিষ্যৎ সম্ভাবনা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবেন বিভিন্ন কোম্পানির হিউম্যান রিসোর্স বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

সেমিনারগুলো সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ডিনস কমপ্লেক্স রুমে এবং বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

মেলা চলবে ২২ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত। মেলায় ব্রান্ডিং অ্যান্ড বেভারেজ পার্টনার হিসেবে রয়েছে প্রাণ-আরএফএল গ্রুপ। এছাড়া টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে সিটি ব্যাংক এবং গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে এসিসিএ বাংলাদেশ।

এসইউ/এমএস