ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

এফএমসিজি এইচআর সোসাইটির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী

জাগো নিউজ ডেস্ক | প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২২ জুলাই ২০২০

ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে গত ১৮ জুলাই অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। দেশি-বিদেশি এইচআর ও বিজনেস প্রফেশনালদের মতবিনিময়, আলোচনা, রাপিড ফায়ার কুইজ, র্যাফেল ড্রসহ মজার মজার সব পর্বে সাজানো হয় প্রতিষ্ঠাবার্ষিকী। এটি অনুষ্ঠিত হয় অনলাইনভিত্তিক ভিডিও কনফারেন্স প্লাটফর্মের মাধ্যমে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা এম. সাব্বির আলী। সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি রাশেদুল হাসনাত। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. তাবছির রাজিব, যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম ইসলাম, এক্সিকিউটিভ কাউন্সিল মেম্বার মো. আলী মর্ত্তুজা।

সোসাইটির বিভিন্ন কার্যক্রম এবং দিকনিদের্শনা তুলে ধরেন উপদেষ্টামণ্ডলী কাজী জাফর সাদেক, শিবলি হোসাইন আহমেদ, সাবেক উপদেষ্টা ও লাইফ মেম্বার মোহাম্মদ রিয়াদ হোসেন, কাজী এম আহমেদ, গোলাম সামদানি ডন, নাইজুর রহমান, মো. শাহরিয়ার কবির প্রমূখ।

jagonews24

এ ছাড়া এশিয়া এইচআরএমের প্রতিষ্ঠাতা রিতা সুই, পাফেট্টি ভ্যান মেলে ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাজেশ রমাকৃষ্ণান মূল্যবান বক্তব্য পেশ করেন। স্বাস্থ্যবিধি নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন জনস্বাস্থ্য যোগাযোগ বিশেষজ্ঞ ডা. অনুপম হোসাইন।

এতে সোসাইটির সদস্য, এক্সিকিউটিভ কমিটির সদস্য এবং অতিথিবৃন্দ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। র্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ছিল একটি চেস্ট ফ্রিজার। এর বিজয়ী ছিলেন অ্যাসোসিয়েট মেম্বার সাদিয়া আমরিন মুমু।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ইভেন্ট কমিটির কনভেনর এবং ভাইস প্রেসিডেন্ট মো. রেজাউল হোসেন। অনুষ্ঠানটি পরিচালিত হয় মারিকো বাংলাদেশ, ডাবর বাংলাদেশ, গোদরেজ কনজুমার প্রোডাক্টস, হিমালয়া বাংলাদেশ ও হেমাস কনজুমার প্রোডাক্টসের সৌজন্যে।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ জুলাই যাত্রা শুরু করেেই দ্রুত বর্ধনশীল বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটি। বিভিন্ন সিএসআর কার্যক্রম, লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম, দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব আয়োজিত ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রামসহ আইসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজন ও অংশগ্রহণ করে আসছে।

এসইউ/এএ/এমকেএইচ

আরও পড়ুন