ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

জাগো জবস ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৩:০৬ পিএম, ১৩ মে ২০১৭

জাগো জবসের সহযোগিতায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ‘ডাইভ টু থ্রাইব’। কর্মশালার মিডিয়া পার্টনার হিসেবে ছিল জাগোনিউজ২৪.কম।

শনিবার বিকেলে রাজধানীর পান্থপথের ইউটিসি ভবনে প্রায় ৭০ জন অংশগ্রহণকারী নিয়ে এই কর্মশালার আয়োজন করে হিউম্যান ডেভেলপমেন্ট কনসালটেন্ট লিডবিডি।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের বিভিন্ন মোটিভেশনাল দিক তুলে ধরেন আইসিডিডিআরবির হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মো. মুশাররফ হোসাইন।

jago

চাকরিপ্রার্থীদের আবেদন, আবেদনপত্র তৈরি, ইন্টারভিউ বোর্ডে করণীয়সহ বিভিন্ন দিক তুলে ধরেন প্রশিক্ষক শফিকুল ইসলাম। পাশাপাশি একজন তরুণ কীভাবে উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে সে বিষয়ের বিভিন্ন দিক নিয়ে কর্মশালায় আলোচনা করেন নারী উদ্যাক্তা শাফিয়া শ্যামা।

আত্মবিশ্বাস ও মনোবল বৃদ্ধির বিভিন্ন দিক তুলে ধরেন যিশু তরফদার। ক্যারিয়ার সংক্রান্ত বিভিন্ন সেশনে সাজানো চার ঘণ্টাব্যাপী এই কর্মশালায় জাগো জবসের পক্ষ থেকে একটি প্রেজেন্টেশন তুলে ধরেন জাগো নিউজের সহকারী মার্কেটিং ম্যানেজার ইফতেখার আহমেদ।

jago-jobs

ইফতেখার আহমেদ শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য নির্ধারণ, যোগ্যতা অনুযায়ী চাকরি, অনলাইনে চাকরিপ্রার্থীদের অ্যাকাউন্ট খোলা, অনলাইনে আবেদনের বিভিন্ন দিক তুলে ধরেন।

পাশাপাশি ক্যারিয়ার ডেভেলপমেন্ট সংক্রান্ত বিভিন্ন বিষয়ে টিপস দেয়া হয় প্রশিক্ষণার্থীদের।

এইউএ/বিএ/জেআইএম