ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

চাকরি মেলায় চলছে ইন্টারভিউ

প্রকাশিত: ০৬:২১ এএম, ১৪ নভেম্বর ২০১৬

রাজধানীতে বসেছে চাকরি মেলা। গতকাল রোববার ছিল ‘জীবন-বৃত্তান্ত’ বাছাইয়ের দিন। আজ চলছে ইন্টারভিউ।  

চাকরির ওয়েবসাইট বিডিজবস ডটকম ও  অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাদের সংগঠন ‘রাওয়া’ যৌথভাবে এ মেলার আয়োজন করে। রাজধানীর ‘রাওয়া’ কনভেনশন হলে আজ চলছে চাকরির ইন্টারভিউ।

রোববার সকালে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি আব্দুল মাতলুব আহমাদ আনুষ্ঠানিকভাবে এ মেলার উদ্বোধন করেন।

মেলার আয়োজকরা জানিয়েছেন, দেশি-বিদেশি ৫০টি খ্যাতনামা প্রতিষ্ঠান বিভিন্ন লেভেলের ১৫০টি চাকরির অফার নিয়ে এ মেলায় অংশগ্রহণ করেছে।

তারা জানান- রোববার সকাল থেকে অসংখ্য চাকরি প্রত্যাশীর পদচারণায় মেলাপ্রাঙ্গণ মুখরিত হয়ে উঠেছিল।  

রোববার বিকেল ৪টা পর্যন্ত জীবন বৃত্তান্ত জমা দেওয়ার শেষ সময় ছিল। এরপর অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা ‘জীবন-বৃত্তান্ত’গুলো বাছাই করেন।

আজ সোমবার শুধু বাছাইকৃত আবেদনকারীদেরকে একই স্থানে ইন্টারভিউ করা হচ্ছে।

প্রধান অতিথি আব্দুল মাতলুব আহমাদ এ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। তিনি আশা করেন, নিয়োগদাতাদের সঙ্গে চাকরি প্রত্যাশীদের যে সংযোগ বিডিজবস ডটকম স্থাপন করে চলেছে তা সবধরনের চাকরি প্রত্যাশীদের মধ্যে ছড়িয়ে পড়বে।

jobs

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিডিজবস ডটকমের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর এবং রাওয়ার সভাপতি মেজর (অব.) তানিম হাসান।
 
উল্লেখ্য, চাকরি মেলার পাশাপাশি নিয়োগ প্রক্রিয়ার উপর দুটি প্যানেল ডিসকাশন আয়োজন করা হয়। বিভিন্ন শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের  মানবসম্পদ বিভাগের প্রধানরা এখানে আলোচক হিসাবে অংশগ্রহণ করেন।

জেডএ/আরআইপি