ভিডিও EN
  1. Home/
  2. জাগো জবস

১১ নভেম্বর চাকরি মেলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৪ এএম, ০২ নভেম্বর ২০১৭

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চাকরি মেলার আয়োজন করছে কাজী আইটি সেন্টার লিমিটেড। ১১ নভেম্বর ‘কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প’ শীর্ষক দিনব্যাপী এই মেলায় যোগ্য প্রার্থীরা তাৎক্ষণিক সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ পাবেন। এ ছাড়াও চাকরির বাজারে নিজেদের যোগ্য হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় দিক-নির্দেশনাও মিলবে মেলায়। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, একদিনের এই মেলায় তিনটি পদে বিপুল সংখ্যক কর্মী নেয়া হবে। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমন্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে এদের নিয়োগ দেয়া হবে।

প্রতিষ্ঠানটির কর্ণধার মাইক কাজী বলেন, নতুন নিয়োগ দেয়া কর্মীদের রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমন্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে নিয়োগ দেয়া হবে।

মেলায় তাৎক্ষণিক নির্বাচিত প্রার্থীদের অ্যানালিস্ট বিজনেস ডেভলপমেন্ট, টিম লিডার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজার এমন বিভিন্ন পদে নিয়োগ দেয়া হবে। মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে যাদের যোগ্য মনে হবে তাদের নিয়োগ দেয়া হবে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ১১ নভেম্বর দিনব্যাপী চলবে এ আয়োজন। সকাল ৯টা থেকে শুরু হবে প্রথম শিফটের আয়োজন। দ্বিতীয় শিফট শুরু হবে বিকেল ৩টায়।

চাকরি প্রার্থীরা মেলায় সরাসরি অংশগ্রহণ করার পাশাপাশি কাজী আইটির ফেসবুক ফ্যান পেজ থেকে মেলা সম্পর্কে জানতে পারবেন।

কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্পে যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তাদের goo.gl/haex9P এই লিংকে গিয়ে এখনই আবেদন করতে পারবেন। ৮ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।

এমএ/এনএফ/পিআর

আরও পড়ুন