ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০২:৫২ পিএম, ২১ অক্টোবর ২০২৪

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হেলিকপ্টার দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একজন শিশুও রয়েছে। রোববার (২০ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৫৪ মিনিটে হিউস্টনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, একটি রেডিও টাওয়ারের সঙ্গে ধাক্কা খেয়ে বিধ্বস্ত হয়েছিল হেলিকপ্টারটি। পুলিশ জানিয়েছে, হেলিকপ্টারের চার আরোহীর সবাই নিহত হয়েছেন। তবে, মাটিতে থাকা কেউ আহত হননি এবং রেডিও টাওয়ার ছাড়া অন্য কোনো ভবন বা স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়নি।

হেলিকপ্টার দুর্ঘটনার ফলে সৃষ্ট আগুন দুই থেকে তিনটি ব্লক পর্যন্ত ছড়িয়ে পড়ে। হিউস্টন ফায়ার ডিপার্টমেন্ট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন>>

দুর্ঘটনাটি হিউস্টনের এনজেলকে স্ট্রিট ও নর্থ এনিস স্ট্রিটের সংযোগস্থলে ঘটেছে, যা শহরের অন্যতম জনপ্রিয় খেলার মাঠ মিনিট মেইড পার্ক থেকে মাত্র পাঁচ মিনিটের দূরত্বে অবস্থিত।

স্থানীয় মিডিয়া জানিয়েছে, দুর্ঘটনার সময় টাওয়ারের লাইট কাজ করছিল না। এর আগে ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন এ বিষয়ে একটি সতর্কবার্তাও জারি করেছিল।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে স্থানীয় কর্তৃপক্ষ, ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড এবং ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন যৌথভাবে তদন্ত করছে।

এই মর্মান্তিক দুর্ঘটনায় শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সূত্র: এবিসি নিউজ, সিবিএস নিউজ
কেএএ/