ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ইসরায়েলের গভীরে রকেট হামলা সফল হয়েছে: দাবি হুথিদের

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০২ অক্টোবর ২০২৪

ইসরায়েলের গভীরে রকেট হামলা চালিয়েছে ইয়েমেনভিত্তিক হুথি বিদ্রোহীরা। এক বিবৃতিতে হুথিদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, তারা ফিলিস্তিনি এবং লেবাননের জনগণের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছে, ইসরায়েলের গভীরে প্রজেক্টাইল দিয়ে হামলা চালিয়েছে। খবর আল জাজিরার।

হুথিদের পক্ষ থেকে সফল হামলার দাবি করা হলেও ইসরায়েলি কর্মকর্তারা এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।

এক বিবৃতিতে, হুথি সামরিক বাহিনীর মুখপাত্র ইয়াহইয়া সারি বলেন, ক্ষেপণাস্ত্রগুলো তাদের লক্ষ্যবস্তুতে সফল ভাবে আঘাত হানতে সক্ষম হয়েছে।

এর আগে ইসরায়েলের একটি সামরিক ব্যারাকসহ বিভিন্ন স্থানে সিরিজ হামলা চালিয়েছে হিজবুল্লাহ। স্থানীয় সময় বুধবার (২ অক্টোবর) সকালে এসব হামলা চালানো হয়। স্থানীয় সময় সকাল ৭টা ১৫ মিনিট থেকে ৭টা ২০ মিনিট পর্যন্ত তিন দফা হামলার ঘটনা ঘটেছে। খবর বিবিসির।

বুধবার সকালে হিজবুল্লাহ এক বিবৃতিতে জানিয়েছে, শতুলা এবং মাসকাফ আফ বসতিতে ইসরায়েলি সৈন্যদের লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। এছাড়া শোমেরা ব্যারাকেও ইসরায়েলি সৈন্যদের লক্ষ্যবস্তুতে হামলা চালানো হয়েছে।

লেবাননভিত্তিক সশস্ত্র গোষ্ঠীটির দাবি, তারা ইসরায়েলের লক্ষ্যবস্তুতে সরাসরি এবং নির্ভুলভাবে হামলা চালিয়েছে।তবে এসব হামলার বিষয়ে ইসরায়েলি বাহিনীর পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি।

টিটিএন