ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

তবে কি সম্পর্কে জড়ালেন ইতালির প্রধানমন্ত্রী-ইলন মাস্ক?

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

তবে কী নতুন করে প্রেমে পড়েছেন ইলন মাস্ক? এই প্রশ্ন এখন সর্বত্র ছেয়ে গেছে ঝড়ের বেগে। একটি ছবিতে দেখা গিয়েছে ইলন মাস্কের সঙ্গে ইটালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনিকে। তাদের সেই ছবি ও ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে সর্বত্র। এরপরই সামাজিক মাধ্যমে সবার একটাই প্রশ্ন তবে কী এরা দুজনে ডেটিং করছেন।

নিউইয়র্কের একটি অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। মাস্কও সেখানে মেলোনিকে একজন সৎ, উদ্দমী নারী হিসেব উল্লেখ করেছেন। এমনকি, সবার সামনে মেলোনির সৌন্দর্য নিয়েও প্রশংসা করতে ভোলেননি মাস্ক।

পুরস্কার তুলে দেওয়ার সময় মাস্ক বলেন, এটি সম্মানের বিষয় যে এই প্রশংসা এমন কারোর প্রতি করা হচ্ছে, যিনি শুধু বাইরে থেকেই সুন্দর নন, ভিতর থেকেও সুন্দর।

ইলন মাস্কের প্রশংসার বিপরীতে পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি মেলোনিও। নিজের এক্স হ্যান্ডেলে দেওয়া পোস্টে ধন্যবাদ জানিয়েছেন মেলোনি সেই ধন্যবাদ এক্স পোস্টেও জানান।

ইতালির প্রধানমন্ত্রী হিসেবে মেলোনি যেভাবে কাজ করেছেন তারও ভূয়শী প্রশংসা শোনা গেছে ইলনের মুখে। মাস্কের এই প্রশংসার জবাব দিয়েছেন মেলোনিও। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, এই প্রশংসার জন্য ইলন মাস্ককে ধন্যবাদ জানাই। তিনি একজন অসাধারণ ব্যক্তিত্ব। তবে তারা কি আসলেই ডেইটিং কিংবা সম্পর্কে জড়িয়েছেন, তা কেউই নিশ্চিত করেননি।

এদিকে, টেসলার একটি ফ্যানক্লাব দুজনের ছবি পোস্ট কর প্রশ্ন তোলে, এটা কি মনে করা যায় যে, তারা ডেটিং করছেন? যার উত্তরে টেসলাপ্রধান মুখ খোলেন। সাফ জানিয়ে দেন, ডেইটিং নয়।

কিছুদিন আগে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে জর্জিয়া মেলোনির একটি সেলফি নেট দুনিয়ায় ভাইরাল হয়। এরপর ‍তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসার পর ইতালির সরকারি কর্মসূচিতে অংশ নিতে গিয়েছিলেন মোদী। সেবারও তাদের সেলফি ভাইরাল হয়।

সূত্র: এনডিটিভি

এসএএইচ