ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি

পশ্চিমবঙ্গ প্রতিনিধি | প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২২ আগস্ট ২০২৪

কলকাতার আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসক তরুণীকে ধর্ষণ-খুনের ঘটনায় অগ্নিগর্ভ পশ্চিমবঙ্গ। সেই আগুনের আঁচ ছড়িয়ে পড়েছে গোটা ভারতসহ বিদেশের মাটিতেও। সরব হয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে টালিউড-বলিউডের তারকারাও। সবার একটাই দাবি, ‘বিচার চাই’।

এরই মধ্যে প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন যাদবপুরের তৃণমূল কংগ্রেসের সাবেক সংসদ সদস্য এবং দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

আরও পড়ুন>>

সম্প্রতি আর জি কর হাসপাতালকাণ্ডে ভুক্তভোগীর বাবা-মায়ের সঙ্গে দেখা করে ১০ লাখ রুপি ক্ষতিপূরণ দেওয়ার কথা বলেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। কিন্তু সেই অর্থ গ্রহণে রাজি হয়নি নির্যাতিতার পরিবার।

সে প্রসঙ্গ তুলেই অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। ইনস্টাগ্রামে তাকে উদ্দেশ্যে করে লেখা হয়, ‘আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটতো, তাহলে কী করতো? মিমির পরিবারকে ১০ লাখ রুপি দেওয়া হতো? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দেন, আমি ওর পরিবারকে ১০ লাখ রুপি দিয়ে দেবো।’

আরও পড়ুন>>

এরই মধ্যে এই কমেন্টের বিরুদ্ধে অভিনেত্রী আইনি ব্যবস্থা নিয়েছেন। মিমি চক্রবর্তী বলেছেন, আমাকে নিয়ে অশ্লীল মন্তব্য করে বা হুমকি দিয়ে দমিয়ে রাখা যাবে না। আমি জন্মগত নির্ভীক। প্রতিটা মেয়েই তাই। আমাদের লড়াই সেসব মানুষের বিরুদ্ধে, যারা আমাদের, মেয়েদের বিরুদ্ধে কথা বলে, যারা নিজেদের আমাদের থেকেও শক্তিশালী লিঙ্গের মানুষ বলে ভাবে। নির্লজ্জ! ওদের লজ্জা হওয়া উচিত। ওদের অস্তিত্ব, এমন লালনপালনের জন্য লজ্জা হওয়া উচিত।

ডিডি/কেএএ/