ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ক্যাম্পাসে পড়ে ছিল ইউটিউবের সাবেক সিইও’র ছেলের মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ইউটিউবের সাবেক সিইও সুসান ওয়াজসিকির ছেলে মার্কো ট্রপার মারা গেছেন। সপ্তাহের শুরুতে যুক্তরাষ্ট্রের বার্কলি ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ার ছাত্রাবাস থেকে ট্রপারকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তার পরিবারের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভর প্রতিবেদন থেকে জানা গেছে, ক্যাম্পাসের একটি ছাত্রাবাসে এক ছাত্র অজ্ঞান হয়ে পড়েছে বলে খবর আসে। পরে কর্তৃপক্ষ ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে গেলে ট্রপারকে (১৯) মৃত অবস্থায় পাওয়া যায়।

আরও পড়ুন: 

এদিকে, তার মৃত্যুর কারণ এখনও অজানা। ক্যাম্পাস পুলিশ জানিয়েছে, মাদক গ্রহণের মত কোনো খারাপ লক্ষণ এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে ট্রপারের দাদি এথার ওজসিকি মনে করেন, ট্রপার হয়ত অতিরিক্ত মাত্রার ওষুধ খাওয়ার কারণে মারা গেছেন।

এথার ওজসিকি সংবাদমাধ্যমকে জানান, ট্রপার একটি ওষুধ নিয়েছিল, কিন্তু সেটা কী ওষুধ তা নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে পরিবারটি এখন টক্সিকোলজি রিপোর্টের জন্য অপেক্ষা করছে। যা আসতে ৩০ দিন সময় লেগে যেতে পারে।

আরও পড়ুন: 

মার্কো ট্রপার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গণিত নিয়ে পড়ালেখা করতেন। তিনি স্নাতকের দ্বিতীয় সেমিস্টার শুরু করতে যাচ্ছিলেন। তিনি যেমন মেধাবী ছিলেন, তেমনি বন্ধুবৎসলও ছিলেন।

সূত্র: এনডিটিভি

এসএএইচ