ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

‘ভালোবাসা অন্ধ, মানুষ নয়’

দিল্লি মেট্রোয় যুগলের অন্তরঙ্গ ভিডিও ঘিরে বিতর্ক

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০১:০১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৩

দিল্লি মেট্রোয় যুগলদের অন্তরঙ্গ হয়ে ওঠা নিয়ে আবারও বিতর্ক শুরু হয়েছে ভারতে। সম্প্রতি মেট্রোরেলের ভেতর অন্য যাত্রীদের সামনেই দীর্ঘ চুম্বনরত দুই তরুণ-তরুণীর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ইন্টারনেট ব্যবহারকারীরা।

ভিডিওতে দাবি করা হয়েছে, ঘটনাটি ঘটেছে দিল্লির আনন্দ বিহার মেট্রো স্টেশনের কাছে। তবে স্বাধীনভাবে এর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

ভিডিওর ক্যাপশনে লেখা, আনন্দ বিহারের আরও একটি আবেগী ভিডিও। সম্ভবত তারা ভুলে গিয়েছিল- ভালোবাসা অন্ধ, মানুষ নয়।

আরও পড়ুন>> প্রেমিকাকে চুমু খেতে গিয়ে ফাটলো কানের পর্দা, হাসপাতালে যুবক

এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে অনেকেই মেট্রো কর্তৃপক্ষকে কঠোর ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন। অন্যরা ওই যুগলের সম্মতি না নিয়ে ভিডিওধারণ ও তা ভাইরাল করার সমালোচনা করেছেন।

একজন লিখেছেন, এটি যুগলের অপরিণত মানসিকতার পরিচয়। তারা চাইলেই অবাঞ্ছিত মনোযোগ এড়াতে পারতো। আর বিষয়টি নিয়ে দীর্ঘসময় ধরে কথা বলাও অপ্রয়োজনীয়।

আরও পড়ুন>> ‘স্বামী চাই’/ রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে বর খুঁজছেন মার্কিন তরুণী

আরেকজন লিখেছেন, দিল্লিতে এটি নিয়মিত হয়ে উঠছে কেন? দেখতে খুবই বাজে লাগে।

jagonews24আগেও ভাইরাল হয়েছিল দিল্লি মেট্রোয় যুগলদের অন্তরঙ্গ হওয়ার দৃশ্য।

তৃতীয় এক ব্যক্তি মন্তব্য করেছেন, তারা যদি অন্যদের বিরক্ত না করে নিজেরা চুমু খায়, তাহলে সমস্যা কী? মনে হচ্ছে, অন্যের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ ছাড়া মানুষের আর কোনো কাজ নেই।

দিল্লি মেট্রো রেল করপোরেশন (ডিএমআরসি) অবশ্য ট্রেনের ভেতর যাত্রীদের এ ধরনের কর্মকাণ্ডে না জড়াতে বারবার অনুরোধ জানিয়েছে।

আরও পড়ুন>> পরকীয়ায় মত্ত স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী, ভিডিও ভাইরাল

যুগলদের অন্তরঙ্গ হওয়ার একাধিক ভিডিও ছড়িয়ে পড়ার পর এ বছরের মে মাসে ডিএমআরসি জানিয়েছিল, তারা স্টেশন ও ট্রেনের ভেতর সাদা পোশাকে নিরাপত্তাকর্মীদের টহল জোরদার করেছে। কেউ এ ধরনের ঘটনায় জড়ালে সঙ্গে সঙ্গে কাছাকাছি থাকা কর্মীদের জানানোর অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

কয়েক মাস আগে মেট্রোরেলের একটি কোচে মেঝের ওপর বসা এক তরুণ যুগলের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল।

এ নিয়ে সমালোচনা শুরু হলে ডিএসআরসি এক বিবৃতিতে জানায়, যাত্রীদের এমন কোনো অশালীন কর্মকাণ্ডে লিপ্ত হওয়া উচিত নয় যা, অন্যদের অস্বস্তির কারণ হতে পারে। ডিএমআরসির অপারেশন ও রক্ষণাবেক্ষণ আইনের ৫৯ ধারা অনুসারে এ ধরনের কর্মকাণ্ড শাস্তিযোগ্য অপরাধ।

সূত্র: এনডিটিভি
কেএএ/