ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গে গলা কেটে দুই তরুণকে হত্যা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি | প্রকাশিত: ০১:১০ পিএম, ১৩ আগস্ট ২০২৩

 

ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনায় হাড়হিম করা হত্যাকাণ্ডের খবর সামনে এসেছে। সেখানে দুই তরুণকে গলার নলি কেটে খুন করা হয়েছে। রাজ্যের বজবজ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি অসীম বৈদ্য এই ঘটনায় অভিযুক্ত হয়েছেন। অসীম বৈদ্যকে শনিবার (১২ আগস্ট) সকালে গ্ৰেফতার করেছে পুলিশ।

নিহতদের পরিচয় জানা গেছে। তারা দক্ষিণ ২৪ পরগনার বজবজ ১ নম্বর ব্লকের নিশ্চিন্তপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা। নিহত গনেশ নস্কর (৪৮) এবং মহাদেব পুরকায়স্থ (৪০) দুই বন্ধু ছিলেন।  

আরও পড়ুন: ১৭ জোড়া যমজ ভর্তি প্রাইমারি স্কুলে, মাথায় হাত শিক্ষকদের!

শুক্রবার (১১ আগস্ট) রাতে বাড়ি থেকে বের হন তারা। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় তাদের খোঁজে বের হয় বাড়ির লোকজন। পরে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে শীতলা সংঘ ক্লাবের কাছে রাস্তার ধারে তাদের দুজনকে পড়ে থাকতে দেখা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, একদল লোক ওই দুজনের পথ আটকায়। দুজনকে বেধড়ক মারধর করা হয়। প্রথমে দুজনে কুপিয়ে জখম করা হয়। পরে গলার নলি কেটে তাদের খুন করা হয় বলে অভিযোগ উঠেছে। খুনের পরেই দুষ্কৃতরা সেখান থেকে পালিয়ে যায়।

এরপরেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণেশ ও মাধবকে উদ্ধার করে খড়িবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত বলে ঘোষণা দেন।

নিহতদের পরিবারের সদস্যদের দাবি, বজবজ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি অসীম বৈদ্য তাদের দুজনকে খুন করিয়েছেন। 

আরও পড়ুন: ফিলিস্তিনে প্রথমবার রাষ্ট্রদূত নিয়োগ দিলো সৌদি আরব

বজবজ থানার পুলিশ জানিয়েছে, অসীম বৈদ্যর সঙ্গে এক বছর আগে জমি কেনাবেচা করতেন মাধব পুরকায়স্থ। জমি-জমা সংক্রান্ত বিবাদের জেরে জোড়া খুনের ঘটনা ঘটতে পারে।

ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে অসীম বৈদ্যসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখছে বজবজ থানার পুলিশ।

ডিডি/টিটিএন