ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

নুসরাতের দুর্নীতির অভিযোগ নিয়ে মুখ খুললেন মমতা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি | প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০২ আগস্ট ২০২৩

বসিরহাটের সংসদ সদস্য ও অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ সামনে আসার পর থেকেই পশ্চিমবঙ্গের রাজনীতিতে তোলপাড় চলছে। এরই মধ্যে প্রতারণার মামলাও দায়ের হয়েছে নুসরাতের বিরুদ্ধে। যদিও তৃণমূল নেত্রীর দাবি, তিনি নির্দোষ। কিন্তু বিতর্ক থামছে না। এ নিয়ে এবার মুখ খুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

বুধবার (২ আগস্ট) পশ্চিমবঙ্গ সরকারের সচিবালয় নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরাত প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি এ ব্যাপারে এখানে কোনো কথা বলবো না। এটি ওদের নিজেদের বিষয়, নিজেরাই বলবে। কেউ গিয়ে কারও বিরুদ্ধে অভিযোগ করতেই পারে। কিন্তু প্রমাণের আগেই দোষী সাব্যস্ত করে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন>> বাংলাদেশের কারণে পশ্চিমবঙ্গে ডেঙ্গু ছড়িয়ে পড়ছে: মমতা

মুখ্যমন্ত্রী আরও বলেন, আগে দেখুন অভিযোগ সত্য কি না। কিছু না জেনে মন্তব্য করা ঠিক নয়। নুসরাতের ব্যাপার নুসরাতই বলবে। তবে ডিরেক্টর তো অনেকেই থাকে। নুসরাত যদি কোনো জায়গার ডিরেক্টর থেকেও থাকে, তাহলে ওরকম ডিরেক্টর তো অনেকেই আছে।

তৃণমূল সুপ্রিমো বলেন, ভারতীয় জনতা পার্টির একজন সংসদ সদস্য আছে, যার বিরুদ্ধে ইডি-তে অভিযোগ আছে যে, বিদেশেও গিয়েছিল চিটফান্ডের মালিকের সঙ্গে। আমি নাম বলবো না।

আরও পড়ুন>> মণিপুরের মতো পশ্চিমবঙ্গেও নারী নির্যাতন হচ্ছে

মুখ্যমন্ত্রী বলেন, আমার বাড়িতেও একজন বিএসএফের ড্রেস পরে বন্দুক নিয়ে এসেছিল। পুলিশকে ভয় দেখানো, চমকানো, বিডিওদের ধমকানো আমরা বরদাস্ত করবো না।

সম্প্রতি বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা নুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ নিয়ে ভারতের তদন্তকারী সংস্থা ইডির দারস্থ হন। এরপর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গত মঙ্গলবার অভিযোগ করেন, প্রতারণার অর্থ দিয়ে নুসরাত কলকাতার গড়িয়াহাট এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন।

আরও পড়ুন>> আগামী নির্বাচনে নারীরা বিজেপিকে ছুড়ে ফেলবে: মমতা

তবে নিজের বিরুদ্ধে ওঠা এসব অভিযোগই অস্বীকার করেছেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল সদস্য নুসরাত জাহান।

ডিডি/কেএএ