ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৫

প্রকাশিত: ১০:৪৪ এএম, ১০ মার্চ ২০১৬

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের পিটসবার্গে বন্দুকধারীদের গুলিতে কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন। বুধবার পিটসবার্গের কাছে এ ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে আরো অন্তত ৩ জন।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, পিটসবার্গের ১৩ কিলোমিটার পূর্বের উইলকিন্সবার্গ আবাসিক এলাকায় একটি বারবি কিউ পার্টি চলার সময় দুই বন্দুকধারীর হামলা চালিয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ চার পুরুষ ও এক নারী নিহত হয়েছেন।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নিহতদের মধ্যে চারজন নারী রয়েছেন। সন্দেহভাজন হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

পুলিশ বলছে, বুধবার সন্ধ্যার দিকে গুলিবর্ষণের ঘটনার সূত্রপাত হয়েছে, ওই সময় স্থানীয় লোকজন দৌড়ে পালানোর চেষ্টা করলে পেছন থেকে আরেক হামলাকারী গুলি ছুঁড়তে থাকে। গুলিবর্ষণের এ ঘটনায় কমপক্ষে দুজন বন্দুকধারী জড়িত ছিলেন বলে ধারণা করছে পুলিশ। তবে স্থানীয় কিছু গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সাত থেকে আটজন গুলিবিদ্ধ হয়েছেন।

কর্মকর্তারা জানান, ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পর গুলিবিদ্ধ অপরজন নিহত হয়েছেন। এছাড়া গুলিবিদ্ধ দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কায়লা অ্যালেক্সান্ডার স্থানীয় সংবাদ মাধ্যম ডব্লিইপিএক্সআইকে বলেন, তিনি অন্তত ২০ রাউন্ড গুলির শব্দ শুনেছেন। কর্তৃপক্ষ ওই এলাকা সিলগালা করে দিয়েছে।

এসআইএস/এবিএস