ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

থাইল্যান্ডে নতুন করে আরও ২ মৃত্যু, আক্রান্ত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১১:৫২ এএম, ১১ এপ্রিল ২০২০

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রকোপ বাড়ছেই। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। থাইল্যান্ডে নতুন করে আরও দু'জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

অপরদিকে, দেশটিতে নতুন করে আরও ৪৫ জন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে স্থানীয় কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। থাই সরকারের কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন করে যে দু'জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে তারা থাইল্যান্ডের নাগরিক।

কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের মুখপাত্র তাওয়িসিন উইসানুয়োথিন বলেছেন, দেশটিতে নতুন করে আক্রান্তের সংখ্যা ৪৫ এবং মৃত্যু হয়েছে দু'জনের।

thai-1.jpg

দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দেশটিতে এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫১৮ এবং এখন পর্যন্ত মোট প্রাণহানি ঘটেছে ৩৫ জনের।

গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথমবারের মতো করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এরপর গত জানুয়ারিতে থাইল্যান্ডে প্রথম করোনার প্রাদুর্ভাব ঘটে।

এখন পর্যন্ত ২১০টির বেশি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। এর মধ্যে করোনায় সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা যুক্তরাষ্ট্রে এবং সবচেয়ে বেশি মারা গেছে ইতালিতে।

টিটিএন/এমএস