ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ইনস্টাগ্রামে ফলোয়ার হারানোর ভয়ে প্রেমিকের সঙ্গে ব্রেকআপ

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১০:৩০ এএম, ২৬ জুলাই ২০১৯

প্রেমিকের শুধু একটাই দাবি ছিল। তার সঙ্গে তোলা একটি ছবি প্রেমিকার ইনস্টাগ্রামে পোস্ট করতে হবে। কিন্তু এই কথা শুনেই বেঁকে বসলেন প্রেমিকা। প্রেমিকের সঙ্গে ব্রেকআপই করে ফেললেন তিনি। কেন সম্পর্ক ভাঙলেন সেই ব্যাখ্যাও দিয়েছেন ওই নারী।

ওই নারী একজন ইনস্টাগ্রাম মডেল। ছবি-ভিডিও শেয়ারের এই জনপ্রিয় মাধ্যমে তার ফলোয়ারের সংখ্যা সাড়ে ৪ লাখেরও বেশি। ২২ বছরের ওই মডেল জানিয়েছেন, ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্টটি বেশ সফল। যদি তিনি সেই অ্যাকাউন্ট থেকে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন, তাহলে তার ফলোয়ার কমে যেতে পরে। এতে তার উপার্জনও কমবে। সে জন্যই প্রেমিকের ওই দাবির সঙ্গে কোনও রকম আপস করতে রাজি নন তিনি।

সম্প্রতি প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে মেক্সিকো গিয়েছিলেন ওই মডেল। তখন প্রেমিক বারবার তার কাছে জানতে চান, কেন তাদের দু’জনের ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন না।

তখনই প্রেমিককে তিনি জানান, এতে তার উপার্জন কমে যাবে। তার অভিযোগ, এসবের পরেও তার সঙ্গে ছবি পোস্ট করার ব্যাপারে গোঁ ধরেছিলেন প্রেমিক। যার জের ধরে সম্পর্কই ভেঙে দিয়েছেন ওই নারী।

ওই মডেল বলেন, ওর সঙ্গে আমার ব্যক্তিগত ছবি তুলতে কোনও আপত্তি নেই। যত খুশি ছবি তুলতে পারি। কিন্তু সবকিছুর মধ্যে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি আলাদা রাখতে দিতে হবে।

টিটিএন/এমএস

আরও পড়ুন