ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

জার্মানিতে ‘পর্ন কারাওকে বার’ চালু

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২৫ জুলাই ২০১৯

কারাওকে সুরে গাওয়া নয়, বরং নীলছবির শীৎকারের সঙ্গে কণ্ঠ মেলানোর সুযোগ দিতে জার্মানির হামবুর্গে চালু হয়েছে ‘পর্ন কারাওকে বার।’

রাত্রিকালীন বিনোদনের জন্য বিখ্যাত হামবুর্গের জেলায় সোমবার চালু হয়েছে এই বার। প্রাথমিকভাবে সেখানে ৩০টি ক্লিপের সঙ্গে কণ্ঠ মেলানোর সুযোগ থাকছে। জার্মানির প্রখ্যাত ড্র্যাগ কুইন অলিভিয়া জোনস চালু করেছেন পর্ন কারাওকে বারটি।

কারাওকে বারে মঞ্চের পেছনের পর্দায় দেখানো হয় ১৯৭০ ও ৮০’র দশকের পর্ন। এরপর মঞ্চে গিয়ে পর্ন ক্লিপের সঙ্গে শীৎকারে অংশ নিতে পারেন আগতরা। ‘আমি যত না চিন্তা করেছিলাম, তার চেয়েও বেশি মজার,’ হামবুর্গার আবেন্ডব্লাট পত্রিকাকে বলেছেন প্রতিষ্ঠাতা অলিভিয়া জোনস।

তিনি আরো বলেন, বারটি শুরুর সময় মানুষজন নিয়ন্ত্রিত থাকতো, এখন দেখা যাচ্ছে তারা মঞ্চে উঠে ভালোই পারফর্ম করছে। স্টেজে পারফর্ম করার আগে যারা চর্চা করে নিতে চায়, তাদের জন্যও ব্যবস্থা আছে পর্ন কারাওকে বারে। পরিচিত গানের সঙ্গে কারাওকের পদ্ধতি শিখে নিতে পারেন অতিথিরা।

সেন্ট পাউলি এলাকায় অনেকগুলো ভিন্নধর্মী বার আছে অলিভিয়া জোনসের। ২০১০ সালের পুরুষ পারফর্মার দিয়ে স্ট্রিপ ক্লাব চালু করেন তিনি, যেখানে কেবল প্রবেশাধিকার রয়েছে নারীদের। এ ধরনের ক্লাব ইউরোপে প্রথম। ডিডব্লিউ।

এসআইএস/এমকেএইচ

আরও পড়ুন