ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ভূত সেজে গৃহবধূর শ্লীলতাহানি করতে গিয়ে যুবক ধরা

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৫ জুলাই ২০১৯

ভূত সেজে গৃহবধূর শ্লীলতাহানি করতে গিয়ে পরিবারের সদস্যদের হাতে ধরা পড়েছে প্রতিবেশি এক যুবক। প্রায় এক মাস ধরে রাতে ওই নারীকে হয়রানি করতো ওই যুবক। এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে শেষ পর্যন্ত থানায় মামলা দায়ের হয়েছে। পলাতক ভূতকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কাটোয়াপুর এলাকার থান্ডারপাড়ায়।

আক্রান্ত গৃহবধূর অভিযোগ, মাসখানেক ধরে তাদের বাড়িতে ভূতের উপদ্রব শুরু হয়। কখনো ঢিল পড়তে থাকে, কখনো বাসনের আওয়াজ পেতে থাকেন বাড়ির বাসিন্দারা। রোববার রাতে ঘরে ঢুকে পড়ে ভূত। জড়িয়ে ধরে গৃহবধূকে। ব্লাউজ ছিঁড়ে শ্লীলতাহানি করে।

আরও পড়ুন : রানি ঘুমাচ্ছিলেন, চোর ঢুকল ব্রিটিশ রাজপ্রাসাদে

এ সময় ভূতের হাত থেকে রক্ষা পেতে চিৎকার করে পরিবারের সদস্যদের জাগিয়ে তোলেন ওই গৃহবধূ। আর এতেই ধরা পড়ে ভূত। দেখা যায়, ওই ভূত আসলে কেউ নয়; প্রতিবেশী যুবক সুরজ শেখ।

কিছুক্ষণের মধ্যে চলে আসেন প্রতিবেশীরাও। সুরজকে মারধর শুরু করেন তারা। এর মধ্যে অভিযুক্তের পরিবারের সদস্যরা এসে তাকে নিয়ে চলে যায়।

আক্রান্ত গৃহবধূ বলেন, প্রতিবেশী সুরজ শেখ মুখে পাউডার ও গায়ে কালি মেখে ভূত সেজে এসেছিল। তবে আমি হাল ছাড়িনি। জাপটে ধরি তাকে। তারপরই বেরিয়ে আসে তার আসল রূপ।

এ ঘটনায় কাটোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে গৃহবধূর পরিবার। অভিযোগের ভিত্তিতে সুরজ শেখের মাকে আটক করেছে পুলিশ। সুরজ শেখের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। জিনিউজ।

এসআইএস/এমএস

আরও পড়ুন