ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

বাইক কিনতে বলেছেন প্রেমিকা, তাই এটিএম বুথ লুট!

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৬ জুলাই ২০১৯

প্রেমিকাকে সোনার চেইন উপহার দেয়া আর নতুন মোটরবাইকে চাপিয়ে ঘোরানোর প্রতিশ্রুতি ছিল। কিন্তু প্রতিশ্রুতি পালনে অন্যতম অন্তরায় হয়ে দাঁড়ায় অর্থ। বাড়িতে বাবা-মাকে বার বার বলেও টাকা না পাওয়ায় এটিএম লুটের চেষ্টা করে প্রেমিক। তবে শেষরক্ষা হয়নি। স্থানীয়দের কাছে তথ্য পেয়ে পুলিশ হাতেনাতে গ্রেফতার করে কলেজ শিক্ষার্থী ওই প্রেমিককে।

এ সময় তার কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে স্ক্রু ডাইভার, প্লাস ও একজোড়া রাবারের গ্লাভস। এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের কাশেমনগর এলাকায়।

গ্রেফতারকৃত ওই প্রেমিকের নাম উজ্জ্বল শেখ (১৯)। স্থানীয় গুসকরা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি। মাধ্যমিক, উচ্চমাধ্যমিকে ৬০ শতাংশের বেশি নম্বর পেয়ে পাশ করেছিলেন উজ্জ্বল। কিন্তু উজ্জ্বলের এমন কাণ্ডে বিস্মিত হয়ে পড়েছেন বাড়ির লোকজন।

আরও পড়ুন : শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

পুলিশি জেরায় উজ্জ্বল স্বীকার করেছেন, প্রেমিকার মন গলাতে এছাড়া আর কোনো উপায় ছিল না তার। কারণ বাড়িতে বারবার টাকাপয়সা চেয়েও কোনো লাভ হয়নি। উজ্জ্বলের বাবা হাসান শেখের অল্প কিছু জমি রয়েছে; তাই দিয়ে কোনো রকমে সংসার চলে।

প্রেমিক উজ্জ্বল বলেছেন, এটিএম ভাঙার কৌশল রপ্ত করতে ইউটিউবের সাহায্য নিয়েছিলেন তিনি। এটিএম ভাঙার আগে বেশ কয়েকবার বুথে গিয়ে রেকিও করেন।

পুলিশ বলছে, এটিএম ভাঙতে গিয়ে লকিং সিস্টেমে ঘাবড়ে যায় উজ্জ্বল। তখন তিনি ফের ইউটিউবের আশ্রয় নেন। ইউটিউব খুলে পরবর্তী ধাপ দেখতে গিয়ে গোলবাধে। কারণ ততক্ষণে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। উজ্জ্বলকে কাটোয়া মহকুমা আদালতে তোলা হলে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

তবে এটিএম ভাঙার চেষ্টার ঘটনার পেছনে শুধু প্রেমের ব্যাপার রয়েছে কি-না তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে বিস্তারিত জানতে তাকে আরো জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এসআইএস/এমএস

আরও পড়ুন