ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ট্রাম্প একজন ক্ষুদে গুন্ডা : জো বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৬ জুলাই ২০১৯

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, ট্রাম্প একজন খুদে গুন্ডা। এই রকম দুর্বৃত্ত সারা জীবনে তিনি অনেক দেখেছেন। অতএব তাকে দেখে ভয় পাওয়ার কোনো প্রশ্নই ওঠে না। শুক্রবার সিএনএনের সঙ্গে এক সাক্ষাৎকারে ডেমোক্রেটিক দলের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন এসব কথা বলেন।

জো বাইডেন বলেন,‘বালক অবস্থায় আমি তোতলাতাম। তা দেখে যারা আমাকে ঠাট্টা করত, সেই সব খুদে গুন্ডার মুখ বরাবর আমি ঘুষি দিতাম। ট্রাম্প হলো সেই রকম একজন বুলি বা ক্ষুদে গুন্ডা।’

২০১৬ সালের নির্বাচনী বিতর্কের সময় হিলারি ক্লিনটন যখন কথা বলছিলেন, তখন ট্রাম্প তার পেছনে দাঁড়িয়ে থেকে হিলারিকে ভড়কে দেওয়ার চেষ্টা করেছিলেন বলে জো বাইডেন দাবি করেন। সে কথা স্মরণ করে বাইডেন বলেন, ‘আমার পেছনে একবার আসুক না,তাকে আমি দেখে নেব।’

আরও পড়ুন : ঘর পালানো স্ত্রীর নামে মামলা করলেন দুবাই শাসক

শুক্রবার সাংবাদিকেরা প্রেসিডেন্ট ট্রাম্পকে বাইডেনের মন্তব্য নিয়ে প্রশ্ন করলে তিনি মাথা নেড়ে জানান, তিনি মোটেই একজন ক্ষুদে গুন্ডা নন। তার দাবি, অন্য কোনো দেশ তার কাছ থেকে অন্যায় সুবিধা আদায় করে নেবে, তিনি তা মোটেই পছন্দ করেন না।

ডেমোক্রেটিক প্রেসিডেন্ট পদপ্রার্থীদের মধ্যে জনমত জরিপে বাইডেন এখনো শীর্ষে রয়েছেন। আগামী নির্বাচনে তিনিই ট্রাম্পের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ধারণা করা হচ্ছে। পার্সট্যুডে।

এসআইএস/এমএস

আরও পড়ুন