ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

‘লাভ মিউজিকের’ সুর তুলতেই ছুটে এল গরুর পাল, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১১:২১ এএম, ০২ জুলাই ২০১৯

মিউজিক পছন্দ করেন এমন লোকের অভাব নেই। অবসর সময়টা মিউজিকের সুরে কাটিয়ে দিতে পছন্দ করেন তারা। রোম্যান্টিক কিংবা বিরহের দুটো সুরই নাড়া দেয় তাদের। তবে কখনো কি শুনেছেন প্রাণিরা এ রকম মিউজিকের ভক্ত? তা-ও আবার সেই প্রাণি যদি হয় গরু।

হ্যাঁ, মিউজিকভক্ত গরুও আছে। এমন গরুর সন্ধান পাওয়া গেছে যুক্তরাষ্ট্রের ওরিগন রাজ্যে। উন্মুক্ত মাঠে স্যাক্সোফোনের সুরে ছুটে আসে গরুর পাল। এমন একটি ভিডিও টুইটারে শেয়ার হওয়ার পর তা ভাইরাল হয়েছে। ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ১১ লাখের বেশি।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার ভিডিওটি শেয়ার করেন ওরিগন অঙ্গরাজ্যের বাসিন্দা রিক হারম্যানের (৫৩) মেয়ে এরিন (২২)। একটি উন্মুক্ত মাঠে স্যাক্সোফোনে সুর তোলার সময় ছুটে আসে গরুর পাল। জনপ্রিয় গায়ক স্টেভ ওন্ডারের হিট গান ‘ইজন্ট শি লাভলি’ সুর তুলতেই ছুটে আসে এই অবলা প্রাণিগুলো।

২ মিনিট ১৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, একটি উন্মুক্ত মাঠে দাঁড়িয়ে স্যাক্সোফোনে সুর তুলছেন রিক হারম্যান। সুর তোলার কিছুক্ষণ পরেই একে একে ছুটে আসে গরুগুলো। ভিডিওর শেষ পর্যন্ত দেখা যায়, মনমুগ্ধ শ্রোতার মতো সুরে কান পেতে রয়েছে তারা। প্রথমে রিকের ধারেকাছে কোনো গরু না থাকলেও শেষ পর্যন্ত তার কাছে ছুটে আসে ১৫-২০টি গরু।

ভিডিওতে রিককে মজা করে বলতে শোনা যায়, উন্মুক্ত মাঠে স্যাক্সোফোনে প্রথম সুর তোলার পর আজই তিনি প্রথম কোনো জীবন্ত শ্রোতাদের কাছে অডিশন দিলেন।

এসআর/এমএস

আরও পড়ুন