ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

৩ বছরের শিশুকন্যাকে মায়ের সম্মতিতে পরকীয়া প্রেমিকের যৌন নিপীড়ন!

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৯:০৬ পিএম, ৩১ মার্চ ২০১৯

তিন বছরের এক শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে শিশুটির মাকেও। বছর তিরিশের ওই নারীর বিরুদ্ধে অভিযোগ, তার সম্মতিতেই পরকীয়া প্রেমিক ও তার এক বন্ধু শিশুটিকে ১০ দিন ধরে যৌন নিপীড়ন করেছে। ঘৃণ্য এ ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুর তিরুভাল্লুরে।

গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেসেন্স আইনে অভিযোগ আনা হয়েছে।

তামিলনাড়ু পুলিশ বলছে, গত ১৪ মার্চ থেকে শিশুটিকে নিয়ে হঠাৎ নিখোঁজ হয়ে যান ওই নারী। দু’দিন পর তার স্বামী থানায় নিখোঁজ ডায়েরি করেন। পুলিশ ওই নারীর বাবার বাড়িতে যোগাযোগ করে। কিন্তু তারা জানতে পারে সেখানেও যাননি ওই নারী।

ভারতীয় একটি দৈনিক বলছে, গত ২৬ মার্চ শিশুটিকে নিয়ে তামিলনাড়ুর বাড়িতে ফিরে আসেন তিনি। কিন্তু তিন দিনের মাথায় গুরুতর অসুস্থ হয়ে পড়ে শিশুটি। সরকারি হাসপাতালে ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে শিশুটির উপর যৌন নিপীড়ন চালানো হয়েছে। এর পরই পুলিশ শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করে।

পুলিশের জেরায় ভেঙে পড়েন ওই নারী। দোষ স্বীকার করে তিনি জানান, তামিলনাড়ুর বাড়ি থেকে মেয়েকে নিয়ে অন্ধ্রপ্রদেশে তার প্রেমিকের কাছে গিয়েছিলেন তিনি। সেখানে তার অনুমতিতেই ১০ দিন ধরে যৌন নির্যাতন চালানো হয় শিশুটির উপর।

ওই নারীর স্বীকারোক্তির ভিত্তিতে শিবা নামে ৩২ বছরের প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

এসআইএস/জেআইএম

আরও পড়ুন