ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

শনিবার আম্বানি পুত্রের বিয়ে, চলছে নানা আয়োজন

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৭ মার্চ ২০১৯

আগামী ৯ মার্চ (শনিবার) সাতপাকে বাঁধা পড়বেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ। এ মেগা ওয়েডিংয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে গত শুক্রবার থেকে। বহুদিনের বান্ধবী শ্লোক মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আকাশ আম্বানি।

সুইজারল্যান্ডে ‘উইন্টার ওয়ান্ডারল্যান্ড’ প্রি-ওয়েডিং কাটিয়ে এসেছেন ব্রাউন ইউনিভার্সিটির এই দুই পড়ুয়া।

হ্যারি পটার থিমের পার্টিও করা হয়েছে মুম্বাইয়ের প্রি ওয়েডিংয়ে। হগওয়ার্টের হলের ধাঁচে সাজানো হয়েছিল প্রি-ওয়েডিং অনুষ্ঠানের হল। ডিনার টেবিলও ছিল তেমনই।

সুইজারল্যান্ডের পর প্রি ওয়েডিং অনুষ্ঠান হয়েছে মুম্বাইতেও। অনুষ্ঠানে পারফর্ম করেন গুরু রণধাওয়া। উপস্থিত ছিলেন আনুশকা শর্মাসহ আরও সেলেব্রিটিরা।

ambani

আকাশের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে দেখা গেছে ঈশা আম্বানিকে। সাদা রঙের লং কোটে ঈশাকে লাগছিল চমৎকার।

গত মার্চেই শ্লোককে বিয়ের প্রস্তাব দেন আকাশ। #AkuStoleTheShlo এই হ্যাশট্যাগেই অনুষ্ঠানের ভিডিও শেয়ার হয়।

অনন্ত আম্বানির বিশেষ বান্ধবী রাধিকা মার্চেন্টকেও দেখা গেছে অনুষ্ঠানে। কোল্ড প্লে-র ক্রিস মার্টিনকে আম্বানি আমন্ত্রণ জানিয়েছিলেন। সঙ্গে ছিল বিখ্যাত ব্যান্ড ‘দ্য চেনস্মোকার’-ও।

দেখা গেছে ঈশা ও রাধিকাসহ আরও অনেককে নাচতে। পাশে ছিলেন আনন্দও। তিনি ঈশার দিক থেকে নাকি চোখ ফেরাতেই পারছিলেন না।

ambani

ঈশা বলেন, তার যমজ ভাই আকাশের মনটাও নামের মতোই। ঈশার জন্যই বিয়ের তারিখ পিছিয়েছিলেন আকাশ। আগে এনগেজমেন্ট হলেও বোনের বিয়ের পরেই বিয়ে করার সিদ্ধান্ত নেন আকাশ। যমজ ভাইয়ের বিয়ের দিন কী পোশাক পরতে চলেছেন ঈশা, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

শ্লোককে পরিবারে স্বাগত জানাতে ঈশা গুজরাতি গান গেয়েছেন। তাকে সাহায্য করেছেন নীতা আম্বানিও। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে।

ঈশা বলেন, শ্লোকের বোন দিয়াও একই স্কুলে পড়েছেন। ২৫ বছর ধরে তারা প্রিয় বন্ধু। পরবর্তীতে স্কুল বদলে শ্লোকের সঙ্গেও পড়েছেন তিনি। অতএব, শ্লোক আগে থেকেই তার পরিবারের সদস্য, জানিয়েছেন ঈশা।

আগামী ৭ মার্চ ওয়ার্লিতে হবে মালা-মেহেন্দির অনুষ্ঠান। গ্র্যামি জয়ী ব্যান্ড ‘মেরুন ৫’-এর পারফরম্যান্স থাকার কথাও শোনা গেছে ওইদিন।

ambani

আনন্দ ও শ্লোকের বিয়ে হবে মুম্বাইয়ে, বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে। বিয়ে ঘিরেও চলবে তিন দিনের অনুষ্ঠান। প্রত্যাশিত, তারকার মেলা বসবে এবারও।

১১ তারিখ হবে আকাশ-শ্লোকের রিসেপশন। মঙ্গল পর্বের অনুষ্ঠান যদিও বিয়ের দিনই হবে।

সোমবার মহাশিবরাত্রির পুজোও করেছেন আম্বানি পরিবার।

চলতি বছরে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে না। সেই অনুষ্ঠানের জন্য বরাদ্দ অর্থ দেয়া হবে পুলওয়ামায় নিহত সেনাদের পরিবারকে। এমন পরিস্থিতিতে আম্বানিদের চেনা জাঁকজমকের চাকচিক্য ঘিরে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। যদিও আম্বানিদের তরফে ঘোষণা করা হয়েছে, নিহত জওয়ানদের সন্তানদের পড়াশোনা ও জীবিকার দায়িত্ব নেবে রিলায়্যান্স ফাউন্ডেশন।

সূত্র : আনন্দবাজার

জেডএ/জেআইএম

আরও পড়ুন