ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

রাস্তা ধসে মুহূর্তেই তলিয়ে গেলেন দুই নারী (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৭ অক্টোবর ২০১৮

ফুটপাত দিতে হেঁটে যাচ্ছিলেন দুজন নারী। কথা বলছিলেন নিজেদের মধ্যে। এরপর যেটা ঘটেছে সেটা হলিউড সিনেমার যেকোনো কাহিনীকে হার মানাবে। হঠাৎই হুড়মুড়িয়ে মাটির তলায় ঢুকে গেলেন তারা। এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে দক্ষিণ-পূর্ব তুরস্কের অন্যতম বড় শহর দিয়ারবারিকে। বুধবার স্থানীয় সময় বিকেল চারটার দিকে দুর্ঘটনাটি ঘটে। 

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানিয়েছে, ফুটপাতে হঠাৎ ধস নামায় এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে। যদিও দুই নারীই প্রাণে বেঁচে গিয়েছেন। দুর্ঘটনার পরপরই তাদের উদ্ধারের জন্য এগিয়ে আসেন স্থানীয়রা। তারা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়েও দেয়া হয়।

ভূমিধসের পুরো ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভিতে। ৩ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ফুটপাত দিয়ে কথা বলতে বলতে হেঁটে আসছেন দুজন নারী। এদের মধ্যে একজন হিজাব পরিহিত। তার হাতে দুইটি ব্যাগ। এরপর হঠাৎ করে রাস্তা ধসে তারা তলিয়ে যান। এর কিছুক্ষণ পরই লোকজন জড়ো হয়ে যায়। তাদের কয়েকজন ধসে যাওয়া রাস্তার গর্তে নেমে ওই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। 

পুলিশ ওই দুই নারীর নাম ও পরিচয় জানতে পেরেছেন। এদের মধ্যে একজনের নাম সুজন কুর্দ। তিনি পেশায় একজন চিকিৎসক। অপরজন পেশায় নার্স। তার নাম ও’জেলম ডুয়েমার্জ।

এসআর/পিআর

আরও পড়ুন