ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ছবিতে রাজকীয় বিয়ের কিছু মুহূর্ত

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

খুব ধুমধাম করেই বিয়ে হয়ে গেল রানী এলিজাবেথের নাতনি প্রিন্সেস ইউজিনির। উইন্ডসর ক্যাসলে সেন্ট জর্জ চ্যাপেলে রাজকীয় আয়োজনে প্রিন্সেস ইউজিনি এবং জ্যাক ব্রুকসব্যাংকের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

Princess

চলতি বছরে এটি ছিল রাজ পরিবারের দ্বিতীয় বিয়ে। এর আগে গত মে মাসে ডিউক এবং ডাচেস অব সাসেক্সের বিয়ে হয়। সাত বছরের প্রেমকে পরিণয়ে রুপ দিলেন ইউজিনি এবং ব্রুকসব্যাংক।

Princess

Princess

ব্রিটিশ রাজসিংহাসনের নবম উত্তরাধিকারী ইউজিনি। ১৯৯০ সালের ২৩ মার্চ লন্ডনের পোর্টল্যান্ড হাসপাতালে জন্ম তার। রানী এলিজাবেথের তৃতীয় সন্তান ডিউক অব ইয়র্ক প্রিন্স অ্যান্ড্রুর ছোট মেয়ে প্রিন্সেস ইউজিনি।

Princess

তার মায়ের নাম সারাহ ফার্গুসন। ইউজিনির বর যুক্তরাজ্যের বিখ্যাত ব্রুকসব্যাংক পরিবারের সদস্য। গত জানুয়ারিতেই তাদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে।

Princess

বিয়েতে সাদা রংয়ের লম্বা পিঠ খোলা পোশাকে হাজির হয়েছিলেন ইউজিনি। ভি-শেপে কাটা ছিল পোশাকের পেছন দিকটা। তার এই সুন্দর পোশাক সবার নজর কেড়েছে।

Princess

রাজকীয় এই বিয়ের মূল অতিথি ছিলেন ৮৫০ জন। সাধারণ নাগরিকদের মধ্যে থেকে প্রায় এক হাজার ২শ জনকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়।

Princess

এই রাজকুমারীর রাজকীয় বিয়ের কিছু মুহূর্ত তুলে ধরা হলো জাগো নিউজের পাঠকদের জন্য। জমকালো সেই বিয়ের আয়োজনের বিশেষ মুহূর্তগুলোতে চোখ বুলিয়ে নিন।

Princess

Princess

Princess

Princess

টিটিএন/এমএস

আরও পড়ুন