ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

আমিরাতে অগ্নিকাণ্ডে নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০২ অক্টোবর ২০১৮

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবু ধাবিতে আগুনে পুড়ে একই পরিবারের ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে বনি ইয়াস নামে আবাসিক এলাকার একটি বাড়িতে আগুন লাগলে মর্মান্তিকভাবে আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমের বরাত দিয়ে আমিরাত ভিত্তিক গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনার পর একটি অডিও ক্লিপ খুব দ্রুত দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই অডিও ক্লিপে শোনা যায়, আল কোথারি নামের ওই বাড়িটির মালিক মর্মান্তিক ওই ঘটনার বিস্তারিত বর্ণনা করছেন।

এছাড়াও, একটি অনলাইন ভিডিও ফুটেজে বাড়ির মালিক বলছেন, ‘আমাদের বাড়িতে মোট আটজন মানুষ আগুনে পুড়ে মারা গেছে। নিহতদের মধ্যে রয়েছে আমার দুই মেয়ে, আমার ভাই এবং তার এক মেয়ে। এছাড়াও আমার বোন এবং তার তিন সন্তানেরও মৃত্যু হয়েছে এ ঘটনায়।’ ওই বাড়ির মালিকের স্ত্রী মর্মান্তিক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মোহাম্মদ আল কোথারি নামের নিহতদের এক আত্মীয় স্থানীয় একটি টেলিভিশন চ্যানেলকে এ ঘটনার ব্যাপারে নিশ্চিত করে বলেন, দোতলা ওই বাড়িটির নিচ তলায় আগুন লাগলে এ ঘটনা ঘটে। তবে আবু ধাবির বেসামরিক প্রতিরক্ষা বাহিনী এখনও এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক মন্তব্য করেনি।

এ অগ্নিকান্ডের ঘটনায় দেশটির মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছে এবং যারা কোনোভাবে বেঁচে আছেন তাদের জন্য দোয়া করছেন তারা।

এসএ/এমএস

আরও পড়ুন