ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ব্ল্যাক ম্যাজিকের প্রভাবে সন্তানসহ বাবা-মায়ের আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮

ভারতের আহমেদাবাদে স্ত্রী-সন্তানসহ আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। তাদের রেখে যাওয়া একটি সুইসাইড নোটে লেখা আছে ব্ল্যাক ম্যাজিক দ্বারা প্রভাবিত হয়ে আত্মহত্যা করেছেন তারা। বৃহস্পতিবার আহমেদাবাদের নারোদায় রেখে যাওয়া সুইসাইড নোটসহ তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। খবর এনডিটিভি।

নারোদা পুলিশ স্টেশনের এক কর্মকর্তা বলেন, কুনাল ত্রিবেদি (৫০), তার স্ত্রী কবিতা ত্রিবেদি (৪৫) এবং তার মেয়ে শ্রিন ত্রিবেদিকে (১৬) তাদের নিজ বাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়।

নারোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ বি ভাগেলা বলেন, আমরা একটি সুইসাইড নোট উদ্ধার করি যেটা সম্ভবত কুনাল ত্রেবেদির লেখা। সেখানে লেখা আছে যে তিনি ব্ল্যাক ম্যাজিকের দ্বারা প্রভাবিত। হাতের লেখা সম্পর্কে নিশ্চিত হতে সুইসাইড নোটটি ফরেনসিক ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

এই নোটটিতে আরো লেখা আছে, কুনাল তার পরিবারকে বলছেন যে, তিনি ব্ল্যাক ম্যাজিকের মন্ত্রের অধীনে আছেন। কিন্তু তার পরিবার এ কথা বিশ্বাস করেনি। তার বদলে কুনালের মদ খাওয়ার বদ অভ্যাসকে দায়ী করেন তারা। তিনি ওই সুইসাইড নোটে আরো উল্লেখ করেন তিনি যে মদ খেতেন সেটাও ব্ল্যাক ম্যাজিক দ্বারা প্রভাবিত হয়েই।

ওই কর্মকর্তা আরো বলেন, নোটটিতে লেখা ছিলো যে, তার পরিবার কোনো অর্থনৈতিক টানাপোড়নের মধ্যে ছিল না। প্রকৃতপক্ষে কুনাল ত্রিবেদি মধ্য প্রদেশের কিছু মানুষকে প্রায় ১৫ লাখ রুপি ধার দিয়েছিলেন। বিভিন্ন দিক থেকে এই ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানান ওই কর্মকর্তা।

টিটিএন/আরআইপি

আরও পড়ুন