ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ম্যাট্রিমনির টার্গেট দেড়শো কোটি মুসলিম

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৯:৪২ এএম, ২৬ জুলাই ২০১৮

ভারতের প্রথম বৃহত্তম অনলাইন ঘটকালি কোম্পানি ম্যাট্রিমনি ডট কম মুসলিম বিশ্বের দেড়শো কোটি মুসলিমকে লক্ষ্য করে গোটা মধ্য প্রাচ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, ইন্দোনেশিয়া, বাংলাদেশ এবং মালয়েশিয়ার বাসিন্দাদের জন্য নতুন সাইট খুলেছে। অনলাইন ঘটকালি সাইট হিসেবে ভারতে অত্যন্ত সফল ব্যবসা করা এই সর্বজনীন তালিকাভুক্ত সংস্থাটি ১৮ বছর ধরে ব্যবসার অভিজ্ঞতাটি কাজে লাগাতে চায় এবার গোটা বিশ্বের মুসলিম প্রধান দেশগুলিতে।

সংস্থাটির নতুন সাইটগুলো হলো আরবমুসলিমম্যাচ.কম, আমেরিকানমুসলিমম্যাচ.কম, ইউরোপিয়ানমুসলিমম্যাচ.কম, ইন্দোনেশিয়ানমুসলিমম্যাচ.কম, বাংলাদেশিমুসলিমম্যাচ.কম ও মালয়েশিয়ানমুসলিমম্যাচ.কম। এই পরিষেবাটি পাওয়া যাবে সংশ্লিষ্ট ওয়েবসাইট এবং আইওএস ও অ্যান্ড্রয়েড সুবিধাযুক্ত ফোনের অ্যাপেও।

ম্যাট্রিমনি ডট কমের কর্ণধার ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুরুগাভেল জানকীরাম বলেন, ‘আমরা মনে করি, ঠিক কার সঙ্গে কার সম্পর্ক তৈরি হলে জুটিটি সম্পূর্ণ হয়ে উঠবে, সেই বিষয়ে আমাদের গত আঠারো বছরের দীর্ঘ অভিজ্ঞতাকে এবার দেশের সীমার বাইরে নিয়ে গিয়ে বাকি পৃথিবীর মুখোমুখি হওয়ার সময় এসে গিয়েছে। আমরা মনে করছি, গোটা বিশ্বের মুসলিম ধর্মাবলম্বীদের মধ্যে একই রকম কাজ করার সুযোগ আমাদের গ্রহণ করা উচিত। এছাড়া চরিত্রগত বৈশিষ্ঠ্যের দিক দিয়েও ভারতের সঙ্গে এই দেশগুলির পার্থক্য বেশ কম। তাই এখানেও আমাদের ব্যবসাটিকে সফলভাবে এগিয়ে নিয়ে যেতে পারব বলেই আশা করছি আমরা।’

সার্কভুক্ত দেশগুলোতেও বিশেষ সেবা দিয়ে থাকে এই কোম্পানিটি। শ্রীলঙ্কার মতো বেশ কয়েকটি দেশে ভালো গ্রহণযোগ্যতা রয়েছে এই কোম্পানিটির।

সূত্র: এনডিটিভি

এসআর/আরআইপি

আরও পড়ুন