ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

তৃণমূল নামের জঞ্জাল সাফাই করবে বিজেপি

মনিকা সাহা | কলকাতা | প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২১ জুলাই ২০১৮

বিজেপি কেন্দ্রীয় নেতা ও প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা বলেছেন, তৃণমূল কংগ্রেস পচে যায়নি ওটা জঞ্জাল। আর তা সরাবে ভারতীয় জনতা পার্টি।

আগামী ২৩ জানুয়ারি কলকাতার বিগ্রেড ময়দানের রথযাত্রার সমাপ্তি অনুষ্ঠানের প্রধান অতিথির ভাষণ দেবেন ভারতের প্রধানমন্ত্রী বিজেপি নেতা নরেন্দ্র মোদি। এর আগে রাজ্যজুড়ে রথযাত্রা শুরু হবে।

১৯ জানুয়ারি একই মাঠে দেশজুড়ে বিজেপি বিরোধী শক্তিকে একাট্টা করতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগ বিজেপি বিরোধী সম্মেলন অনুষ্ঠানের ঘোষণার পরপরই বিজেপির এমন ঘোষণা রাজনৈতিক মহল অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করেছেন।

২১ জুলাইয়ের শহিদ মঞ্চে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিজেপিকে সাম্প্রদায়িক শক্তি ও তালেবান সন্ত্রাস চালানোর মতো অভিযোগও তুলেছেন।

মমতার এই সব অভিযোগের পাল্টা সাংবাদিক সম্মেলনে শীর্ষ ওই বিজেপি নেতা শনিবার বিকেলে দলটির কলকাতার সদর দফতরে তৃণমূল কংগ্রেসকে তুলোধোনা করেন। ত্রিপুরায় সিপিএম পচে গেছে বলে বিজেপি ক্ষমতা এসেছে মমতার এমন মন্তব্যের পাল্টা মন্তব্য করতে গিয়ে বিজেপি নেতা বলেন, এই রাজ্যে তৃণমূল পচেনি ওরা ভাগাড়ে পরিণত হয়েছে। আগামী বছর সেই ভাগাড় সাফ করবে বিজেপি।

তিনি আরও বলেন, ২১ জুলাই তৃণমূলের শেষ সমাবেশ। আগামী বছর বাড়ির উঠানে এই সভা করতে হবে, কারণ রাস্তাতেও তৃণমূলের জায়গা হবে না।

এমআরএম/আরআইপি

আরও পড়ুন