ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ছেলেটাকে মেয়েটার চুমু দেয়া যৌন নির্যাতন?

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১০:০৬ এএম, ০৫ জুলাই ২০১৮

রাশিয়া বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশনে সংবাদ প্রচারিত হচ্ছিল। জিওন গুয়ান রিওল দক্ষিণ কোরিয়ার একটি টিভি চ্যানেলের রিপোর্টার। বিশ্বকাপ উপলক্ষে সংবাদ প্রচার করছিলেন তিনি। কিন্তু সে সময়ই হঠাৎ করে এমন ঘটনায় লজ্জা পেয়ে যান তিনি।

এক নারী ফ্যান তাকে জড়িয়ে ধরে চুমু খান। অনেকেই এই ঘটনাকে যৌন হয়রানি হিসেবেই উল্লেখ করছেন। সামাজিক মাধ্যমে এ নিয়ে বেশ বিতর্কও হচ্ছে।

এক ভিডিও ক্লিপে দেখা গেছে ২৮ জুন রাশিয়ায় সংবাদ প্রচারের সময় জিওন গুয়ানকে জড়িয়ে ধরে তার ঘাড়ে চুমু দেন এক নারী। একবার নয় পরপর দু’বার দুই নারী তার সঙ্গে এমন আচরণ করেন।

এমন আকস্মিক ঘটনার পর হাসার চেষ্টা করেন জিওন গুয়ান। কিন্তু তাকে খুব লজ্জা পেতে দেখা যায়। এই ঘটনার মাত্র কয়েকদিন আগেই টিভি লাইভ প্রচারের সময় এক নারী সাংবাদিককে অন্যান্য সমর্থকরা চুমু দেয়ার চেষ্টা করেন। এ নিয়েও বেশ বিতর্ক ও সমালোচনা হয়েছে।

jagonews24

চীনের জনপ্রিয় সামাজিক মাধ্যম ওয়েইবোতে জিওন গুয়ানকে চুমু দেয়ার ঘটনা নিয়ে বেশ তর্ক বিতর্ক চলছে। অনেকেই বলছেন, নারী সাংবাদিককে চুমু দেয়ার ঘটনা বেশি সমালোচিত হয়েছে। অথচ জিওন গুয়ানকে যে নারীরা চুমু খেয়েছেন সেসব নারীদের নিয়ে খুব বেশি বিতর্ক হচ্ছে না।

অনেকেই বলছেন, এটাকে কেন যৌন হয়রানি বলা হচ্ছে না। একজন ব্যঙ্গ করে লিখেছেন, দেখতে সুন্দর কেউ কাউকে চুমু খেলে তা যৌন হয়রানি নয়।

টিটিএন/আরআইপি

আরও পড়ুন