ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

নিজেকে শেষ করে ভালোবাসার প্রমাণ দাও

মনিকা সাহা | প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৪ জুলাই ২০১৮

নিখাদ প্রেমের প্রমাণ দিতে প্রেমিকার বাবার আদেশ মেনে নিজের মাথায় গুলি করেছেন ভারতের মধ্য প্রদেশের বিজেপির এক যুবনেতা। ৩০ বছর বয়সী এই যুবনেতা অতুল লোখাওয়ান্ডের অবস্থা সঙ্কটজনক। তাকে ব্রেন ডেড ঘোষণা করেছেন ডাক্তাররা।

এ যুবককে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। মেয়ের জীবন থেকে প্রেমিককে সরিয়ে দেবার জন্য বাবার এই ঘৃণ্য পরিকল্পনা অবশেষে সফল হয়েছে।

জানা গেছে, ৩ জুলাই লোখওয়ান্ডে প্রেমিকার বাবার সঙ্গে তাদের বাড়ি দেখা করতে যান। মেয়ের বাবাই তাকে ডাকেন। প্রেমিকাকে বিয়ে করার ইচ্ছা জানান লোখওয়ান্ডে। এ নিয়ে দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পরে মেয়ের বাড়ির বাইরে বেরিয়ে একটি মন্দিরে ঢুকে নিজের মাথায় দেশি রিভলবার থেকে গুলি চালান। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় যুবককে। পুলিশ এ ঘটনায় মামলা দায়ের করেছে।

সূত্রের দাবি, প্রেমিকার বাবা লোখওয়ান্ডেকে আগেই বলেছিলেন, নিজেকে শেষ করে ভালোবাসার প্রমাণ দাও, যদি প্রাণে বেঁচে যাও, তাহলে মেয়ের সঙ্গে বিয়ে দেব, নয়তো পরজন্মে দু’জনে এক হতে পার। যাওয়ার আগে ফেসবুক পোস্টে লোখাওয়ান্ডে এ কথা লিখে যান।

স্থানীয় বিজেপি যুবমোর্চা শাখার সহ-সভাপতি ফেসবুক পোস্টে জানান, প্রেমিকাকে ছাড়া তার বেঁচে থাকাই অর্থহীন। তার যে পরিণতি হোক, সেজন্য তার দিকে আঙুল তোলা না হয়, তিনি নিজেই সেজন্য দায়ী থাকবেন, ফেসবুকে লেখেন তিনি।

বাবা-মাকেও লোখওয়ান্ডে ভাই-বোনদের খেয়াল রাখতে বলেছেন ও পোস্টে

তবে অন্য একটি সূত্রের দাবি, মেয়েটির বাবা বিয়ের দাবি নাকচ করে দেয়ার পর লোখওয়ান্ডে তাকে হুমকি দেন, তারপর থেকে মেয়েটি তার ফোনে সাড়া দিচ্ছিলেন না।

লোখওয়ান্ডের বন্ধুরা জানিয়েছে, মেয়েটির সঙ্গে তার ১৩ বছরের সম্পর্ক। তিনিও ফেসবুক পোস্টে মেয়েটির সঙ্গে নিজের প্রায় ৪০টি ছবি দিয়েছেন। লিখেছেন, যত বেশি করে ভিন জাত ও ধর্মের বিয়ে হবে, ততই শক্তিশালী হবে ভারত।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন