ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

মেয়ের বিয়েতে থাকছেন না মেগানের বাবা

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৫ মে ২০১৮

আর মাত্র অল্প কয়েকদিন বাকি আছে। ব্রিটেনের রাজ পরিবারে প্রিন্স হ্যারির বিয়ের আমেজ চলছে। জমকালো অনুষ্ঠানে অংশ নিতে ইতোমধ্যেই লোকজনকে আমন্ত্রণ জানানো হয়ে গেছে। প্রিন্স হ্যারির সঙ্গে মার্কিন অভিনেত্রী মেগান মের্কেলের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার যেন শেষ নেই। কিন্তু এরই মধ্যে খবর ছড়িয়েছে হয়তো মেয়ের বিয়েতে থাকছেন না মেগানের বাবা টমাস মের্কেল। খবর বিবিসি।

এর আগে প্রিন্স হ্যারিকে একটি খোলা চিঠি লেখেন মেগানের সৎভাই থমাস মের্কেল জুনিয়র। সেখানে তিনি হ্যারিকে এই রাজকীয় বিয়ে ভেঙে দেয়ার আহ্বান জানান। সে সময় ওই চিঠিতে মেগানের ভাই থমাসের অভিযোগ ছিল নিজের বাবা এবং পরিবারের কাউকেই বিয়েতে আমন্ত্রণ জানানি মেগান। অথচ অপরিচিত লোকজনকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

মেগানের বাবা বিয়ের অনুষ্ঠানে থাকছেন কিনা সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। বাবার হাত ধরে সেন্ট জর্জ’স চ্যাপেলে যাওয়ার কথা মেগানের। সেভাবেই সব কিছুর পরিকল্পনা হয়েছে। কিন্তু এখন যদি মেগানের বাবা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত না থাকেন তবে কি হবে সে বিষয়টিও এখনও নিশ্চিত নয়।

মেগান বাবা টমাস মার্কেল মেক্সিকোতে নিজের বাসভবনে টমাস শোবিজ-বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট টিএমজেডকে বলেন, তিনি প্রিন্স হ্যারির সঙ্গে তার মেয়ে মেগান মার্কেলের বিয়েতে উপস্থিত থাকবেন না। আর কেনসিংটন প্যালেস এক বিবৃতিতে জানিয়েছে, বিয়ের ঠিক আগে মেগান মার্কেলের জন্য এটি একান্তই ব্যক্তিগত বিষয়।

মেয়ের বিয়ের জন্য টমাস মার্কেল কী কী প্রস্তুতি নিচ্ছেন, এসব ছবি বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেসব ছবি দেখে মনে হয়েছে, টমাস হয়তো জানতেন না যে তার ছবি তোলা হচ্ছে। কিন্তু রোববার ডেইলি মেইলের এক খবরে জানানো হয়েছে, ছবিগুলো আসলে সাজানো। এ বিষয়ে আগে থেকেই জানতেন মেগানের বাবা। এসব খবর ছড়িয়ে পড়ার পর মেগানের বাবা বলছেন, বিয়েতে উপস্থিত থেকে মেয়েকে বিব্রত করতে চান না তিনি।

টিটিএন/জেআইএম

আরও পড়ুন