ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

হ্যারিকে বিয়ে ভেঙে দিতে বললেন মেগানের ভাই

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১২:২৬ পিএম, ০৪ মে ২০১৮

ব্রিটেনের রাজ পরিবারে বিয়ের আমেজ চলছে। আর কিছুদিন পরেই তাদের বিয়ের জমকালো অনুষ্ঠান। ইতোমধ্যেই লোকজনকে আমন্ত্রণ জানানো শুরু হয়ে গেছে। কিন্তু প্রিন্স হ্যারি এবং মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের জমকালো বিয়ের আয়োজনের আগেই তা ভেঙে দিতে চাইছেন মেগানের ভাই।

প্রিন্স হ্যারিকে একটি খোলা চিঠি লিখেছেন মেগানের সৎভাই থমাস মের্কেল জুনিয়র। সেখানে তিনি হ্যারিকে এই রাজকীয় বিয়ে ভেঙে দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি তার লেখা চিঠিটি ইন টাচ ম্যাগাজিনকে দিয়েছেন।

নিজের লেখা চিঠিতে থমাস সৎবোনকে বিরক্তিকর, একঘেয়ে এবং অহংকারী বলে উল্লেখ করেছেন। তার মতে এমন একজন নারী প্রিন্স হ্যারির জন্য একেবারেই উপযুক্ত নন।

২০১১ সালের পর থেকে থমাসের সঙ্গে মেগানের আর দেখা হয়নি। রাজপরিবার এবং হ্যারির জীবনে মেগান এলে তাদের মর্যাদা ক্ষুণ্ণ হবে বলেও উল্লেখ করেন থমাস।

থমাস তার চিঠিতে লেখেন, এখনও সময় আছে। মেগান মের্কেল আপনার জন্য উপযুক্ত নারী নন। তিনি বলেন, এটা একেবারেই পরিস্কার যে, রাজপরিবারের কারো তার মতো একজন নারীকে বিয়ে করাটা একটা বড় ধরনের ভুল।

তিনি হ্যারিকে উদ্দেশ করে বলেন আমি বুঝতে পারছি না যে, পুরো বিশ্ব সত্যিকারের যে মেগানকে দেখছে আপনার চোখে সেটা কেন পড়ছে না? আপনি কেন দেখতে পাচ্ছেন না?

থমাসের অভিযোগ নিজের বাবা এবং পরিবারের কাউকেই বিয়েতে আমন্ত্রণ জানানি মেগান। অথচ অপরিচিত লোকজনকেও আমন্ত্রণ জানানো হয়েছে। তাই তিনি হ্যারিকে এই রূপকথার মিথ্যা বিয়ে ভেঙে দেয়ার আহ্বান জানিয়েছেন।

টিটিএন/এমএস

আরও পড়ুন