ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

পশুর মতো হামলে পড়লো ওরা! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৬:১০ পিএম, ৩০ এপ্রিল ২০১৮

এক তরুণী রাস্তায় হাঁটছে। পথ আগলে ঘিরে ধরলো আট বখাটে। চারদিক থেকে ঘিরে শুরু হলো ওই তরুণীকে নিয়ে টানাটানি। তার শরীরের কাপড় টেনে-হেঁচড়ে ছিঁড়ে ফেলা হচ্ছে।

বখাটেদের হাত থেকে বাঁচতে ওই তরুণী চারদিকে হাত-পা ছুড়ছেন, কিল-ঘুষি মারছেন। অসহায় এই তরুণীকে নিপীড়নের ভিডিও ধারণ করছেন পথচারী; কিন্তু কেউ তাকে সহায়তায় এগিয়ে এল না। এমনই এক পাশবিক ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যের জেহানাবাদ এলাকায়।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ার পর নড়ে-চড়ে বসেছে রাজ্য পুলিশ। তরুণীকে যৌন হয়রানির ভিডিও ফুটেজ সংগ্রহ করে ঘটনার সঙ্গে জড়িত ছয় বখাটেকে গ্রেফতার করেছে। তবে এখন পর্যন্ত দুই বখাটেকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিহার পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা নায়ার হাসনাইন খান ওই ঘটনা তদন্তে বিশেষ কমিটি গঠন করেছেন। তরুণীকে নিপীড়নের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা যায়, আক্রান্ত তরুণী অসহায়ভাবে বখাটেদের হাত থেকে বাঁচতে লড়াই করছেন। তার পোশাক টেনে ছিঁড়ে ফেলার সময় বখাটেদের হাসি-তামাশা ও উল্লাস করতে দেখা যায়। বখাটেদের একজনকে তরুণীর পা ধরে উপরের দিকে তুলে ধরার চেষ্টা করে। এ সময় ওই তরুণী লাথি মেরে নিজেকে রক্ষা করেন। তবে এ ঘটনার ভিডিও এক প্রত্যক্ষদর্শী ধারণ করলেও তরুণীকে সহায়তায় এগিয়ে আসেনি।

পুলিশ বলছে, বখাটেদের অধিকাংশই কিশোর। তবে তাদের সঙ্গে একটি মোটরসাইকেল ছিল; যা ভিডিওতে দেখা গেছে। ঘটনা তদন্তে এটি গুরুত্বপূর্ণ ক্লু। এছাড়া যে মোবাইল ফোন দিয়ে তরুণীকে হয়রানির ভিডিও ধারণ করা হয়েছে; তা উদ্ধার করেছে পুলিশ।

সূত্র : এনডিটিভি।

এসআইএস/আরআইপি

আরও পড়ুন