ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

কুড়াল দিয়ে ৪ সন্তানকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৭ মার্চ ২০১৮

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে ৫৭ বছর বয়সী এক ব্যক্তি কুড়াল দিয়ে তার চার সন্তানকে হত্যা করেছেন। পুলিশ জানিয়েছে, সোমবার লাহোর থেকে ২২৫ কিলোমিটার দূরের খামবি মেরা গ্রামের সারা-ই- আলমগীর এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া।

পুলিশ এই ঘটনার তদন্ত করছে। হত্যাকারী ব্যক্তি দারিদ্যের কারণে বা মানসিক অসুস্থতা থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, মোহাম্মদ আইয়ুব নামের ওই ব্যক্তি যখন তার চার সন্তানকে কুড়াল দিয়ে হত্যা করেন তখন তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা রাজা আলি বলেন, দুই ঘরের মধ্যে আইয়ুবের চার সন্তান আলি শান (১৪), নাদিয়া (১০), ইশা (৯) এবং আইমেন (৮) ছিল। তাদের ওপর কুড়াল নিয়ে আক্রমণ করেন আইয়ুব। ঘটনাস্থলেই ওই চার শিশুর মৃত্যু হয়।

শিশুদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে যান। পরে আইয়ুবকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আইয়ুবকে সন্দেহভাজন হিসেবে হত্যাকাণ্ডের মামলা দায়ের করা হয়েছে।

গত সপ্তাহেই লাহোরের আসকারি থেকে তিন সন্তানকে হত্যার দায়ে এক নারীকে গ্রেফতার করে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, আনিকা নামে তিন সন্তানের মা ওই নারী মাদকাসক্ত। নিজের সন্তানদের হত্যার পর ওই নারী আত্মহত্যার চেষ্টা করেন।

টিটিএন/পিআর

আরও পড়ুন