ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

ক্ষুদে মোদির সঙ্গে প্রধানমন্ত্রী মোদি

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১০:৪৬ এএম, ৩০ নভেম্বর ২০১৭

নির্বাচনী প্রচারণা চালাতে গত বুধবার গুজরাটে জনসভা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই সময় মোদির ক্ষুদে একজন সমর্থক হুবহু তার সাজে মঞ্চে চলে আসেন। খুশিতে মাতোয়ারা মোদি তাৎক্ষণিকভাবে শিশুটিকে স্বাগত জানিয়ে হ্যান্ডসেকের পর নিজে চেয়ারে বসে শিশুটিকে কোলে নেয়ার মতো করে ঠেস দিয়ে বসান।

জনসভা থেকে ফিরে বুধবার রাতেই সেই ভিডিও টুইটারে পোস্ট করেন নরেন্দ্র মোদি। ইতোমধ্যেই সেই পোস্টে লাইক পড়েছে ২৩ হাজারের বেশি এবং প্রায় ছয় হাজার জন পুনরায় পোস্টটি টুইট করেছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে ইতোমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে। ৪৭ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, শিশুটির সঙ্গে হ্যান্ডসেকের পর মাথা নিচু করে তার সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। এরপর জনতার উদ্দেশে রাজনৈতিক নেতার মতো করে হাত নেড়ে স্বাগত জানানোর অনুরোধ করার সঙ্গে সঙ্গে শিশুটি হাত নাড়তে থাকে।

মোদির আদলে শিশুটির দাড়ি, পোশাক দেখে হেসে ফেলেন মঞ্চে উপস্থিত অন্যান্য নেতারা। দ্বিতীয়বারের মতো শিশুটির সঙ্গে হাত মেলাতে গিয়ে দেখেন, ক্ষুদে সমর্থকের হাতে কালো সুতা বাঁধা রয়েছে। মোদি জানতে চান, ঠিক কী কারণে সে কালো সুতা বেঁধেছে।

কোনোকিছু না ভেবেই শিশুটি তাৎক্ষণিকভাবে জানায়, মোদির হাতে এরকম সুতা বাঁধা আছে বলে সেও একই সুতা বেঁধেছে। উত্তর শুনে না হেঁসে পারেন না মোদি।

ভিডিওটি পোস্ট করে মোদি জনতার কাছে জানতে চান, আমার বন্ধু দেখতে কি কারো মতো? পরে সেই ভিডিও টুইট করে একজন লিখেছেন অনেক সুন্দর এ বাচ্চা। চুলটাও নরেন্দ্র মোদির মতো বলে উল্লেখ করেন আরেকজন।

চলতি বছরের ৯ এবং ১৪ ডিেসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৮ ডিসেম্বর ভোট গণনা হবে। তার আগেই নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন মোদি।

সূত্র : এনডিটিভি

কেএ/আইআই

আরও পড়ুন