ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

শপিংমলে নগ্ন হলেন নারী, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৭ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৭

শপিংমলে তখন ব্যাপক ভিড়। এরই মধ্যে সাবেক স্বামীর সঙ্গে দেখা চীনের এক নারীর। এতে চরম বিড়ম্বনায় পড়ে যান তিনি। কথা বলতে না চাইলেও এগিয়ে আসেন তার সাবেক স্বামী।

বাক বিতণ্ডার এক পর্যায়ে ওই নারীর গালে সজোরে চড় মারেন তিনি। সেই সঙ্গে বলতে থাকেন, তার হাতের মোবাইল থেকে শুরু করে পরে থাকা সব পোশাক তার কিনে দেয়া।

ওই নারীরও ইগো চরম বেড়ে যায়। ভিড়ের মধ্যে প্রকাশ্যেই নিজের শরীরের এক এক করে পোশাক খুলে ফেলেন তিনি। একপর্যায়ে অন্তর্বাসও খুলে ফেলে দেন স্বামীর দিকে।

ওই নারীর স্বামী অবশ্য তাকে বাধা দেয়ার চেষ্টা করেন। এমনকি ওই নারীকে থামাতে তাকে জড়িয়েও ধরেন। তবে তার সেই চেষ্টা ব্যর্থ করে দিয়ে নগ্ন হয়ে লিফটের এক পাশে দাঁড়িয়ে থাকেন ওই নারী।

china

উপস্থিত জনতা এরকম আকস্মিক ঘটনায় হতবাক হয়ে পড়েন। তবে কেউই কিছু বলেননি। পরে দুজন নারীকে দেখা যায় হাতে কিছু পোশাক নিয়ে দ্রুত গতিতে তার কাছে গিয়ে দাঁড়াতে। তারা ওই নারীকে পোশাক পরানোর চেষ্টা করতেই ভিডিওটি শেষ হয়ে যায়।

ইতোমধ্যেই সেই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে গেছে। সাংহাইইস্ট ডটকমের খবরে বলা হয়েছে, সাবেক স্বামীকে মোক্ষম জবাব দিতেই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই নারী।

সূত্র : সাংহাইইস্ট ডটকম

কেএ/আইআই

আরও পড়ুন