ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

প্রেমিকাকে খুন করে ফ্রিজে রাখলেন প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ০৭:৫৮ এএম, ০২ আগস্ট ২০১৭

প্রাক্তন প্রেমিকাকে খুন করে নতুন কেনা ফ্রিজে রাখার অভিযোগে যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার আদালতে ওই ব্যক্তির বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ দায়ের করা হয়েছে। আর্টুরো নোভোয়া এবং তার বর্তমান প্রেমিকা ক্যাটরিনা লেটনের বিরুদ্ধে মৃতদেহের অপব্যবহারের মামলা দায়ের করা হয়েছে। খবর রয়টার্সের।

শনিবার অভিযুক্ত নোভোয়ার বাড়িওয়ালার স্ত্রী ফ্রিজে বেশ কিছু প্যাকেট দেখতে পান। সেগুলো দেখে তার সন্দেহ হলে তিনি পুলিশকে খবর দেন। এরপরেই পুলিশ এসে প্যাকেটবন্দী একজনের মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, নোভোয়ার সঙ্গে গত মাসেই ক্যাটরিনা ওহাইওর ইয়োংসটাউনে আসেন। সেখানে আসার পর থেকেই নোভোয়ার প্রাক্তন প্রেমিকা সেজে থাকতে শুরু করেন ক্যাটরিনা। এমনকি নোভোয়ার প্রাক্তন প্রেমিকার গাড়ি ও কুকুরটিও তার কাছেই ছিল। নোভোয়ার প্রাক্তন প্রেমিকার নিখোঁজের খবর কেউ যেন জানতে না পারেন সেজন্যই এমন করেছিলেন ক্যাটরিনা।

এই ঘটনার কিছুদিন পরেই ঘরে বিদ্যুতের সমস্যার অজুহাত দেখিয়ে সদ্য কেনা ফ্রিজটি বাড়িওয়ার বেসমেন্টে রাখার অনুমতি চান নোভোয়া। বাড়িওয়ালাকে তিনি জানান, ফ্রিজে রাখা মাংস খারাপ হয়ে যাক তা তিনি চান না। কিন্তু ফ্রিজটি বন্ধ থাকায় সন্দেহ হয় বাড়িওয়ালার স্ত্রীর এবং ফ্রিজটি ভাঙার সিদ্ধান্ত নেন তিনি। ফ্রিজ ভাঙতেই গন্ধে ভরা ওই প্যাকেটগুলো দেখতে পান তিনি।

Ohio

নোভোয়ার প্রাক্তন প্রেমিকা শ্যানন গ্রেভস চলতি বছরের ২২ জুন থেকে নিখোঁজ রয়েছেন। যদিও শ্যাননের সহকর্মী ও পরিবার জানিয়েছে তারা তাকে ফেব্রুয়ারিতে শেষবারের মতো দেখেছেন।

তদন্তকারিরা বলছেন, ফ্রিজে যে প্যাকেটবন্দী মৃতদেহের টুকরো পাওয়া গেছে তা নোভোয়ার প্রাক্তন প্রেমিকার। তবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। নোভোয়ার চেয়েছিলেন ক্যাটরিনা শুধুমাত্র কিছুদিনের জন্য শ্যাননের ভূমিকা পালন করুক।

তাই ক্যাটরিনাকে শ্যাননের ফোন, গাড়ি এমনকী শ্যাননের কুকুরটিও তাকে দেয়া হয়েছিল। পুলিশের কাছে নোভোয়ার জানিয়েছেন, জুলাই মাসেই সে ফ্রিজটি কিনেছে।

টিটিএন/পিআর

আরও পড়ুন