ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

একই পরিবারের চার নারীকে রাস্তায় গণধর্ষণ!

প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৫ মে ২০১৭

ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে মাত্র ৬৮ কিলোমিটার দূরের একটি মহাসড়কে একই পরিবারের চার নারীকে গণধর্ষণের পর ওই পরিবারের এক পুরুষকে গুলি করে হত্যা করেছে ধর্ষকরা। বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশের জিওয়ার এলাকার কাছের মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

উত্তর প্রদেশের গ্রেটার নয়ডার জিওয়ার এলাকা থেকে গাড়িতে করে একই পরিবারের চার নারী ও চার পুরুষ এক আত্মীয়কে দেখতে বুলান্দ শহরের একটি হাসপাতালের দিকে যাচ্ছিলেন। রাত ১টার দিকে তাদের গাড়িতে একটি ধাতব বস্তু আঘাত হানে। পরে হঠাৎ বন্ধ হয়ে যায় গাড়িটি।

এ ব্যাপারে জানার জন্য গাড়ি থেকে কয়েকজন নেমে পড়েন। এ সময় সশস্ত্র ছয় দুর্বৃত্ত গাড়িটিকে ঘিরে ফেলে। লুটপাটের আগে কয়েক নারীকে গাড়ি থেকে টেনে বের করে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। নারীদেরকে বাঁচানোর চেষ্টা করায় ওই পরিবারের ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে তারা।

ওই পরিবারের সদস্যরা বলছেন, গাড়ি থেকে বের হওয়ার আগে তারা পুলিশের কাছে সহায়তা চেয়েছিলেন। এ ঘটনায় সন্দেহজনক কিছু হয়েছে বলে মন্তব্য করেন তারা। তাদের দাবি, সহায়তা চাওয়ার অন্তত এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

এদিকে পুলিশ বলছে, নারীরা হয়রানির শিকার হয়েছেন। তবে মেডিক্যাল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তারা যৌন হয়রানির শিকার হয়েছেন কিনা। সংঘবদ্ধ ওই ধর্ষকরা পরিবারটির গহনা ও নগদ ৪৪ হাজার রূপি ছিনিয়ে নিয়েছে।

সূত্র : এনডিটিভি।

এসআইএস/আরআইপি

আরও পড়ুন