ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

বাথরুম ফাইটে অভিযুক্ত দুই কিশোরী কাঠগড়ায়

প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০৩ এপ্রিল ২০১৭

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনা অঙ্গরাজ্যের একটি স্কুলের বাথরুমে এক কিশোরীকে পিটিয়ে হত্যার দায়ে বিচারের মুখোমুখি হতে যাচ্ছেন ওই স্কুলের অপর তিন কিশোরী। গত বছরের এপ্রিলে স্কুলের বাথরুমে তাকে পিটিয়ে হত্যার ঘটনায় তিন তরুণীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে দেশটির একটি আদালত।

নর্থ ক্যারোলিনার উইলমিংটনের অ্যাটর্নি জেনারেল বলেছেন, পরিবার আদালতে সোমবার থেকে শুরু হওয়া এ বিচারকাজ আগামী দুই সপ্তাহ ধরে চলবে।

গত বছর একজন বিচারক রুলে বলেন যে, ১৬ বছর বয়সী এক কিশোরী সবচেয়ে গুরুতর অভিযোগের মুখোমুখি হয়েছেন। ফৌজদারি বিধি অনুযায়ী অবহেলার কারণে হত্যার ঘটনা ঘটেছে। এ অপরাধ প্রাপ্ত বয়স্ক হিসেবে গণ্য হবে না। এ মামলায় তিন অপরাধীকে অপ্রাপ্তবয়স্ক হিসেবে বিচার করতে হবে।

উইলমিংটনের হাওয়ার্ড হাই স্কুল অব টেকনোলজির অ্যামি জয়নার ফ্রান্সিস নামের ওই কিশোরীর সঙ্গে বাথরুমে ফাইট শুরু হয় অপর এক কিশোরী। এই কিশোরীকে সহায়তা ও মারামারির পরিকল্পনায় জড়িত অপর দুই কিশোরীও বিচারের মুখোমুখি হয়েছে। এ দুই কিশোরী মোবাইল ফোনে মারধরের ভিডিও ধারণ করে।

ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়, অ্যামি জয়নার ফ্রান্সিসের হৃদযন্ত্রের সমস্যা ছিল। মারামারির এক পর্যায়ে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়।

সূত্র : এপি।

এসআইএস/এমএস

আরও পড়ুন