ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

আলুভাজায় টিকটিকির পর এবার চকলেটে পোকা

প্রকাশিত: ০৪:৫৮ এএম, ০৬ মার্চ ২০১৭

ভারতের কলকাতার সল্টলেকে একটি শপিং মলের দোকানে চকলেটের প্যাকেটে পোকা পাওয়া গেছে। শনিবার রাতে ওই চকলেটের দোকানে এ ঘটনা ঘটে। একজন ক্রেতা তা কিনতে এসে এমন অভিজ্ঞতার শিকার হন।    

সম্প্রতি দেশটির কাঁকুড়গাছির শপিং মলের একটি রেস্তোরাঁর আলুভাজার প্যাকেটে টিকটিকিও মিলেছিল। ওই আলুভাজা খেয়ে একজন অসুস্থ হয়ে পড়েছিলেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, শনিবার রাত ৮টার দিকে ব্রডওয়ের উপর ওই শপিং মল থেকে কিছু জিনিস কিনতে ঢোকেন কলকাতার ইই ব্লকের বাসিন্দা অপূর্ব কর।

তিনি অভিযোগ করেন, সেখানেই অন্য জিনিসের সঙ্গে মেয়ের জন্য তিনি ওই চকলেট কেনেন। বাড়িতে তার মেয়ে প্যাকেট খুলে কামড় দিতেই দেখে, চকলেটের মধ্যে পোকা ঘুরছে। অপূর্ব প্রথমেই চকলেটের প্যাকেটে থাকা তৈরির তারিখ দেখেন। দেখা যায়, ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে চকলেটটি তৈরি হয়েছে এবং ওইদিন থেকে ৯ মাসের মধ্যে সেটি ব্যবহারের কথা লেখা রয়েছে। অর্থাৎ ২০১৭ সালের জুন মাসে সেটির মেয়াদ শেষ হবে।

তা দেখে শনিবার রাতেই ওই শপিং মলে ফোন করেন অপূর্ব। এরপর শপিংমল কর্তৃপক্ষ বলেন, ২৪ ঘণ্টার মধ্যে তাকে ফোন করে জানানো হবে কেন এ রকম হয়েছে।

রোববার সন্ধ্যায় ওই শপিং মলে ফোন করা হলে তাকে জানানো হয়, তারা কী সিদ্ধান্ত নেবেন তা এখনও ঠিক হয়নি। তবে রিজিওনাল ম্যানেজারকে তারা বিষয়টি জানিয়েছেন।

জেডএ/এমএস

আরও পড়ুন