ভিডিও EN
  1. Home/
  2. আন্তর্জাতিক

বেঙ্গালুরুতে যৌন নিপীড়নের ভিডিও

প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৪ জানুয়ারি ২০১৭

বর্ষবরণের রাতে যৌন নিপীড়নের রেশ কাটতে না কাটতেই বেঙ্গালুরুতে আবারো নিপীড়নের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনার একটি ভিডিও চিত্র ছড়িয়ে পড়েছে অনলাইনে।

এতে দেখা যাচ্ছে, অটো থেকে নেমে এক তরুণী হেঁটে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দুই স্কুটার আরোহী তার পথরোধ করে। এরপর এক তরুণ স্কুটার থেকে নেমে ওই তরুণীকে জড়িয়ে ধরে রাস্তা থেকে স্কুটারের কাছে নিয়ে যায়।

পরে স্কুটারে বসে থাকা অপর তরুণ শ্লীলতাহানিতে যোগ দেয়। শেষে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়া হয় ওই তরুণীকে। রোববার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটেছে।  

বর্ষবরণের রাতে গণশ্লীলতাহানির ঘটনায় ভারতে তীব্র সমালোচনা ও নিন্দার মাঝে নতুন করে যৌন নিপীড়নের ঘটনা ঘটলো। পূর্ব বেঙ্গালুরুর ফিফথ মেন রোডের একটি বাড়িতে বসানো সিসিটিভিতে এ ঘটনা ধরা পড়েছে।

ফুটেজে দেখা যায়, ওই তরুণী দুই দুর্বৃত্তের হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করছেন। এ সময় এক দুর্বৃত্তকে থাপ্পড়ও মারেন তিনি। রাস্তার মোড়ে তার চিৎকার শুনে বেশ কয়েকজন পথচারী থমকে দাঁড়ালেও কেউ এগিয়ে আসেননি।

গত ৩১ ডিসেম্বর বর্ষবরণের রাতে বেঙ্গালুরুর প্রাণকেন্দ্র এমজি রোডে গণ-যৌন নিপীড়নের ঘটনা ঘটে। এ সময় দেড় হাজার পুলিশ মোতায়েন থাকলেও সেই সময় পুলিশের ভূমিকা নিয়ে সমালোচনা শুরু হয়েছে। এরই মাঝে দেশটির এক মুখ্যমন্ত্রী যৌন-নিপীড়নের ঘটনার জন্য তরুণীদের পশ্চিমা পোশাককে দায়ী করে সমালোচনার মুখে পড়েছেন।



এসআইএস/এমএস

আরও পড়ুন